Site icon The News Nest

Suvendu-Kunal: ‘‌শুভেন্দুকে ভর্ৎসনা স্বরাষ্ট্রমন্ত্রীর’‌, মমতা–অমিত ফোনালাপ নিয়ে টুইট কুণালের

KUNAL

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর ‘ফোনালাপ’-এর কথা বলে বঙ্গের রাজনৈতিক মহলে বেশ শোরগোল ফেলে দিয়েছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। দাবি করেছিলেন, তিনি প্রমাণ দেবেন। চ্যালেঞ্জ নিয়ে বৃহস্পতিবার তিনি সাংবাদিক বৈঠক করলেও কোনও প্রমাণ দিতে না পেরে আইনি মারপ্যাঁচের কথা বলেছিলেন। স্বরাষ্ট্রমন্ত্রী, মুখ্যমন্ত্রীদের ফোনের কললিস্ট এভাবে প্রকাশ করা ঠিক নয় বলে জানিয়েছিলেন শুভেন্দু। এবার সেই মামলায় শুভেন্দুকে টুইটে খোঁচা দিলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)। তাঁর পালটা দাবি, ”শুভেন্দুর উপর ক্রুদ্ধ অমিত শাহ। তিনি ল্যান্ডলাইন থেকে ফোনে শুভেন্দুকে ভর্ৎসনা করেছেন বলে সূত্রের খবর।”

ঠিক কী লিখেছেন কুণাল?‌ কুণাল ঘোষ একদিকে শুভেন্দু অধিকারীর দাবি খারিজ করে দিয়েছেন। অন্যদিকে অমিত শাহের ধমক খাওয়ার তথ্য প্রকাশ্যে এনেছেন। যদিও এখনও কোনও প্রতিক্রিয়া দেননি নন্দীগ্রামের বিধায়ক। কুণাল ঘোষের দাবি, ‘নিজের নাম জড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে মিথ্যা কথা বলায় শুভেন্দুর উপর ক্রুদ্ধ অমিত শাহ। তিনি ল্যান্ডলাইন থেকে ফোনে শুভেন্দুকে ভর্ৎসনা করেছেন বলে সূত্রে খবর। তিনি নাকি বলেছেন, নিজেরা বাংলায় কিছু করতে পারো না। কেবল এজেন্সির ভরসায় নাচো। এখন আবার আমার নাম জড়ালে! এসব চলবে না।‌’‌

আরও পড়ুন: Mamata Banerjee: মমতার অগোচরে পার্কিং ফি বৃদ্ধি! মেয়রকে তির কুণালের

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দুর দাবি ছিল, জাতীয় দলের তকমা হারানোর পর নাকি তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন করেন, দলের জাতীয় তকমা ফেরানোর অনুরোধ জানান। কিন্তু অমিত শাহ (Amit Shah) সাফ তাঁকে জানিয়ে দিয়েছিলেন, নির্বাচন কমিশন যে সিদ্ধান্ত নিয়েছে, সেটা সবদিক খতিয়ে দেখেই নেওয়া হয়েছে। এ বিষয়ে কিছু করার নেই।

তাঁর এই বক্তব্যের পর তৃণমূল নেত্রী কার্যত গর্জে উঠে চ্যালেঞ্জ করেন, শুভেন্দু যদি অমিত শাহকে ফোন করার বিষয়টি প্রমাণ করতে পারেন, তাহলে মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা দেবেন তিনি। চ্যালেঞ্জ গ্রহণ করে শুভেন্দু অধিকারীও প্রমাণ পেশের জন্য বৃহস্পতিবার দিনটি ঘোষণা করেন। যদিও সেই চ্যালেঞ্জ জিততে কার্যত ব্যর্থ।

আরও পড়ুন: SSC Scam: সাত ঘণ্টা ইডি দফতরে শ্বেতা, বেরিয়ে কী বললেন ‘অয়ন-ঘনিষ্ঠ’?

 

Exit mobile version