The railway line collapsed due to rain, Sealdah-Bangaon up branch train running late

বৃষ্টির জেরে ধস নামল রেল লাইনে, দেরিতে চলছে শিয়ালদহ-বনগাঁ আপ শাখার ট্রেন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রেললাইনে ধস নামার জেরে ব্যাহত হল বনগাঁ শাখার ট্রেন চলাচল। সূত্রের খবর, ধস নামার জেরে আপ লাইনে শুধুমাত্র দত্তপুকুর স্টেশন পর্যন্তই ট্রেন চালানো সম্ভব হচ্ছে। অন্যদিকে, স্বস্তির খবর এটাই যে ডাউন লাইনে স্বাভাবিক রয়েছে ট্রেন চলাচল। ইতিমধ্যেই ধস নামা অংশটি সারিয়ে তোলার কাজ শুরু করা হয়েছে রেলের পক্ষ থেকে।

সূত্রের খবর, ধসটি নেমেছে শিয়ালদহ-বনগাঁ শাখার গুমা অশোকনগরের লাইনের মাঝখানে। স্থানীয় মানুষজন সকালে দেখতে পায়, ২৩ নম্বর রেলগেটের কাছে বিদ্যাধরী খালের উপরে রেললাইনের অনেকটা এলাকা জুড়ে ধস নেমেছে। দেখতে পেয়েই রেল পুলিশকে বিষয়টি জানানো হয়। বিরাট বাহিনী নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় রেল পুলিশ।

আরও পড়ুন: বাড়ল বাজেট ও সংরক্ষণ, তফসিলি জাতির উন্নয়নে বড় ঘোষণা Mamata Banerjee’র

এদিকে রাজ্যে লোকাল ট্রেন চালু হয়নি এখনও। পরিবর্তে শুধু চলছে স্টাফ স্পেশাল ট্রেন। স্টাফ স্পেশাল ট্রেনে সাধারণ যাত্রীদের ওঠার অনুমতি মিলেছিল। কিন্তু ভিড় বাড়ছে। যাতায়াত করতে অসুবিধা হচ্ছে। এই আবহে চরম ভোগান্তি পোহাতে হয় সাধারণ যাত্রী থেকে নিত্য যাত্রীদের। তারই মাঝে আজকের এই ধস আরও বেশি সমস্যায় ফেলে অফিসযাত্রীদের।

এর আগে মুর্শিদাবাদের জঙ্গিপুরে আহিরণ হল্ট স্টেশন থেকে সুজনীপাড়া স্টেশনের মধ্যে প্রায় ৫০ মিটার জায়গা জুড়ে রেল লাইনে নতুন করে ধস নেমেছিল। এই ঘটনার জেরে মালদা ডিভিশনের আজিমগঞ্জ-ফরাক্কা শাখায় ট্রেন চলাচল বন্ধ ছিল। তখন জরুরি ভিত্তিতে ধস মেরামতি করা হয়।

আরও পড়ুন: চলে গেলেন সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের স্ত্রী সোনামন মুখোপাধ্যায়, শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest