The shootout in Kolkata at night, the miscreants stopped the car and shot the businessman

রাতের কলকাতায় শুটআউট, গাড়ি থামিয়ে ব্যবসায়ীকে গুলি দুষ্কৃতীদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাতের কলকাতায় শুটআউট (Shootout)। মিন্টো পার্কের কাছে গাড়ি থামিয়ে দুষ্কৃতীদের হামলা, চলল গুলি। যদিও গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় প্রাণে বেঁচেছেন ব্যবসায়ী। ডান হাতে গুলিবিদ্ধ অবস্থায় তিনি ভরতি নিউ আলিপুরের কাছে এক বেসরকারি হাসপাতালে। আপাতত তিনি স্থিতিশীল বলে খবর হাসপাতাল সূত্রে।

কিভাবে গুলি চালানো হল?‌ পরিকল্পনা অনুযায়ী, ফিল্মি কায়দায় প্রথমে ঘিরে ফেলা হয় ব্যবসায়ীর গাড়ি। তারপর তাঁকে নেমে আসতে বলা হয়। ব্যবসায়ী বুঝতে পারেন বিষয়টি বাড়াবাড়ির জায়গায় যেতে পারে। তাই গাড়ির ভিতর থেকেই চলে বচসা। তখনই পঙ্কজকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। যদিও গুলি কাঁধে লেগে বেরিয়ে যায়। তার জেরে প্রাণে বেঁচে যান ওই ব্যবসায়ী। গুলির শব্দে এলাকায় হইচই পড়ে যায়। ব্যবসায়ীকে সিএমআরআই হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

আরও পড়ুন: Gardenreach Fire: ফুড কর্পোরেশনের গুদামে বিধ্বংসী আগুন, গোটা এলাকা ঢাকল কালো ধোঁয়ায়

স্থানীয় সূত্রে খবর, পঙ্কজ সিং হাওড়ার একজন বড় ব্যবসায়ী। তিনি কয়েকজন বন্ধুকে নিয়ে আর এক বন্ধু বাড়িতে এসেছিলেন। সেখান থেকে বাড়ি ফেরার সময়ই এই ঘটনা ঘটে। এজেসি বোস রোড উড়ালপুলের কাছে সিগন্যালে এসে দাঁড়ায় ওই ব্যবসায়ীর গাড়ি। তখনই তাঁর গাড়ি ঘিরে ফেলে পাঁচটি মোটরবাইক। আর সেখানেই চলে গুলি।

পুলিশ সূত্রে খবর, পার্ক সার্কাসে এক বন্ধুর বাড়িতে এসেছিলেন তাঁরা। সঙ্গে ছিলেন তাঁর দু’‌একজন বন্ধু। সেখানেই বচসা থেকে গুলি পর্যন্ত চালানো হয়। পঙ্কজের গুলি লাগতে তাঁরাই তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাঁর চিকিৎসা চলছে। ঘটনাস্থলে যায় পুলিশ। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে শেক্সপিয়ার সরনী থানার পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ। বন্ধুদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও পড়ুন: মিলছে না টিকা! সোমবার থেকে কলকাতায় বন্ধ কোভ্যাক্সিন কেন্দ্র

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest