This time a complaint can be lodged with the police station on WhatsApp, New initiative of Kolkata Police

এবার হোয়াটসঅ্যাপেই অভিযোগ দায়ের করা যাবে থানায়, অভিনব উদ্যোগ কলকাতা পুলিশের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ক্রমেই বাড়ছে করোনা সংক্রমণ। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। করোনার গ্রাফ বেড়েই চলেছে। করোনার নয়া স্ট্রেন ওমিক্রন নিয়েও আতঙ্কে মানুষ। পশ্চিমবঙ্গের পরিস্থিতি বেশ ভয়ংকর। বিশেষত কলকাতায় সংক্রমণের হার সবথেকে বেশি। এই অবস্থায় গত সপ্তাহেই রাজ্যে বিধিনিষেধ আরোপ করা হয়েছে রাজ্য সরকারের তরফে। করোনা সংক্রমণ যদি এভাবে বৃদ্ধি পেতে থাকে তাহলে আরও কড়া বিধিনিষেধ আরোপ করার ইঙ্গিত দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বিশেষজ্ঞ মহল ও সরকারের তরফে বারবার বিধিনিষেধ মেনে চলার কথা বলা হচ্ছে। মাস্ক পরা ও সামাজিক দূরত্ব বজায় রাখা আবশ্যক। বাড়ি থেকে যতটা কম বেরনো যায়, ততই ভালো। এই আবহে এবার এক অভিনব উদ্যোগ নিল দক্ষিণ কলকাতা পুলিশ।

আরও পড়ুন: ‘Award of Excellence’: এবার জাতীয়স্তরে পুরস্কার পেল রাজ্য সরকারের কর্মসূচি ‘দুয়ারে সরকার’

কলকাতার ডিসিপি যাদবপুর ডিভিশনের তরফে টুইট করে জানানো হয়েছে যে করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে শারীরিক দূরত্ব এড়ানোর জন্য এবার মানুষ ফোনকল বা হোয়াটসঅ্যাপে কল করে নিজেদের অভিযোগ দায়ের করতে পারবেন।দক্ষিণ কলকাতার নানান থানার জন্য আলাদা আলাদা ফোন নম্বর দেওয়া হয়েছে। সেই নম্বরে ফোন করে কোনও রিপোর্ট বা অভিযোগ জানাতে পারবেন দক্ষিণ কলকাতার মানুষ। করোনা আবহে যাতে বাড়ির বাইরে কাউকে বেরোতে না হয়, এই কারণে এই উদ্যোগ।

আরও পড়ুন: ৫০% গ্রাহক নিয়ে রাত ১০টা পর্যন্ত খোলা যাবে সেলুন -পার্লার, নয়া বিজ্ঞপ্তি নবান্নের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest