Tiljala Police rescue 2 minor girls from EM Bypass

হাত বেঁধে নিয়ে যাওয়া হচ্ছিল দুই নাবালিকাকে, বাইপাসে বাইক আটকে উদ্ধার পুলিশের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দুই কিশোরীকে হাত বাঁধা অবস্থায় বাইকে করে নিয়ে যেতে গিয়ে পুলিশের হাতে আটক হল এক সন্দেহভাজন ব্যক্তি। শনিবার সকাল ১১ টা নাগাদ ইএম বাইপাস থেকে রুবি মোড়ের কাছে তাদের দেখতে পান কর্তব্যরত ট্রাফিক সার্জেন্ট। এরপর ওই বাইকটি আটকে জিজ্ঞাসাবাদ করলে যুবকের কথায় অসঙ্গতি মেলে। তারপরেই তাকে তিলজলা থানায় নিয়ে যাওয়া হয়।

পুলিশ সূত্রে খবর, শনিবার সকাল ১১টা নাগাদ ইএম বাইপাসে (EM Bypass) টহল দিচ্ছিল তিলজলা থানার পুলিশ। আচমকাই তাঁদের নজরে আসে, একটি মোটর সাইকেল দুই কিশোরীকে নিয়ে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছে। গাড়ির গতি ছিল বারুইপুরের দিকে। পিছনে বসা কিশোরীদের হাত নাইলনের দড়ি দিয়ে বাঁধা। এতেই পুলিশের সন্দেহ হয়। তিলজলা ট্রাফিক গার্ডের ওসি (OC, Traffic Guard) শৌভিক চক্রবর্তীর তৎপরতায় বাইকটির পিছু ধাওয়া করে পুলিশ। বাইপাসের উপর পঞ্চান্নগ্রাম ক্রসিংয়ের কাছে মোটর সাইকেলটি আটকানো হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ১২ ও ১৩ বছরের দুই কিশোরী গিয়েছিল ট্যাংরায় (Tangra), তাদের দিদার বাড়ি। সেখান থেকে ফেরার পথে দিনেদুপুরেই বিপদের মুখে পড়ে। তাদের হাত বেঁধে মোটর সাইকেলে তুলে নিয়ে যাওয়া হয়। যখন পুলিশ তাদের উদ্ধার করে, সেসময় দু’জনই কান্নায় ভেঙে পড়েছে। টেনশন, শারীরিক কষ্টে দুই কিশোরী বেশ অসুস্থ। পুলিশ সঙ্গে সঙ্গে তাদের জল দিয়ে প্রাথমিকভাবে স্বাভাবিক অবস্থায় ফেরায়। গ্রেপ্তার করা হয় মোটর সাইকেল আরোহীকে।

প্রাথমিকভাবে পুলিশের অনুমান নাবালিকাদের মায়ের সঙ্গে বাইক আরোহীর পূর্ব পরিচয় রয়েছে। এ নিয়ে তদন্ত করা হবে বলে তিলজলা থানার পক্ষ থেকে জানানো হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest