Tmc Distribute Special Dress Code To Workers Supporters For 21 July

21 July: তৃণমূলের বিশেষ ড্রেসকোড! পাঞ্জাবি–ওড়নায় থাকছে চমক, খাদির পোশাকে নেতা-মন্ত্রীরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দু’বছর পর ফের একবার মহাসমারোহে পালিত হবে তৃণমূলের শহিদ দিবস (TMC Sahid Dibas)। কোভিড অতিমারি পর্ব কাটিয়ে ফের একবার ধর্মতলায় ২১ জুলাইয়ের অনুষ্ঠান। আর সেই উপলক্ষে কার্যত উৎসবের মেজাজ তৃণমূলে। শহিদ সমাবেশের প্রস্তুতি চলছে তুঙ্গে। তার মধ্যেই এবার বিশেষ চমক। দলীয় কর্মীদের জন্য এবারের ২১ জুলাইয়ে (21 July TMC Rally) থাকছে বিশেষ ড্রেসকোড। পুরুষ কর্মীদের জন্য পাঞ্জাবি এবং মহিলাদের জন্য থাকছে ওড়না।

একুশে জুলাইয়ের প্রস্তুতি খতিয়ে দেখতে ধর্মতলায় গিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং অন্যান্য নেতারা। গীতাঞ্জলি স্টেডিয়াম, ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রের ব্যবস্থাও খতিয়ে দেখেছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। আর দেখা করতে গিয়েই তৃণমূল কংগ্রেস কর্মীদের হাতে বিশেষ এই পাঞ্জাবি তুলে দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এই পাঞ্জাবি পরেই দলীয় কর্মীরা ধর্মতলার শহিদ সমাবেশে যোগদান করবেন।

আরও পড়ুন: Draupadi Murmu: উত্তরবঙ্গ সফর সেরে বিবেকানন্দের বাড়িতে দ্রৌপদী মুর্মু, আজই উড়ে যাবেন বিজয়ওয়াড়া

কেমন হচ্ছে সেই ড্রেসকোড?‌ এই বিশেষ ড্রেসকোড সম্পূর্ণ খাদির তৈরি। দলের পুরুষ কর্মীদের জন্য খাদির তৈরি পাঞ্জাবি এবং মহিলাদের জন্য খাদির ওড়না। দুটি পোশাকেই থাকছে দলের প্রতীক ঘাসের উপর জোড়াফুল। আর স্বেচ্ছাসেবকদের জন্য থাকছে বিশেষ টি–শার্ট। একইসঙ্গে শহিদ সমাবেশে অংশ নিতে আসা সকল কর্মী–সমর্থকের জন্যই মাস্ক বাধ্যতামূলক করা হয়েছে।

কিন্তু নেতা–মন্ত্রীরা কী পরবেন?‌ তৃণমূল কংগ্রেস সূত্রে খবর, শুধুমাত্র কর্মী–সমর্থকরাই নয় এই শহিদ মঞ্চে বিশেষ খাদির পাঞ্জাবি পরবেন তৃণমূল কংগ্রেসের সমস্ত মন্ত্রী–বিধায়করা। অন্য কোনও পোশাক পরা যাবে না এই শহিদ সমাবেশে। তাই খাদির পাঞ্জাবি এবং ওড়না দেওয়া হচ্ছে সবাইকে। ছাই রঙের এই পোশাকে মেতে উঠবে গোটা মঞ্চ।

আরও পড়ুন: Kaali Row: শ্রাবণ মাসে কালীর আরাধনা করবে বিজেপি, কালী বিতর্ক জিইয়ে রাখতে নয়া উদ্যোগ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest