মহিলাদের কুপ্রস্তাবের অভিযোগ, ‘তৃণমূল নেতা’কে প্রকাশ্যে জুতোপেটা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মহিলাদের অশ্লীল ম্যাসেজ এবং কুপ্রস্তাব দেওয়ার অভিযোগে এক তৃণমূল নেতাকে জুতোপেটা উত্তেজিত জনতার। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে রাজারহাটের দশদ্রোণ এলাকায়। অভিযুক্ত তৃণমূল নেতার নাম বুদ্ধদেব দাস। খবর পেয়ে তাকে আটক করে নিয়ে যায় পুলিশ। যদিও অভিযুক্ত ব্যক্তির সঙ্গে দলের কোনও রকম সম্পর্ক নেই বলেই দাবি রাজারহাট তৃণমূল নেতৃত্বের।

স্থানীয়দের অভিযোগ, দীর্ঘদিন ধরেই এলাকার মহিলাদের নানাভাবে উত্যক্ত করতেন বুদ্ধদেব দাস নামে ওই ‘তৃণমূল নেতা’। অশ্লীল মেসেজ পাঠাতেন। কুপ্রস্তাবও দিতেন। ফলে এলাকার মহিলাদের মধ্যে ক্ষোভ জমেছিল অভিযুক্তের বিরুদ্ধে। এই পরিস্থিতিতে সম্প্রতি ফের এক মহিলাকে অশ্লীল মেসেজ করেন তিনি।

আরও পড়ুন : পুরুষাঙ্গে কয়েকটি সমস্যাগুলি দেখা দিলেই চিকিৎসকের পরামর্শ নিতেই হবে

গোটা বিষয়টি স্থানীয়দের জানানোর পাশাপাশি পুলিশে অভিযোগও করেন ওই মহিলা। এরপর মঙ্গলবার বুদ্ধদেব দাসকে নাগালে পেতেই তাঁর উপর চড়াও হন মহিলারা। এলোপাথাড়ি জুতোপেটা করা হয় তাঁকে। খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌঁছয় বাগুইআটি থানার পুলিশ। তাঁদের সামনেও চলে মারধর। দীর্ঘক্ষণ পর কোনওক্রমে উত্তেজিত জনতাকে শান্ত করতে সক্ষম হয় পুলিশ। অভিযুক্তকে আটক করে নিয়ে যাওয়া হয়েছে থানায়।

অভিযুক্ত ব্যক্তির সঙ্গে দলের যোগাযোগের কথা পুরোপুরি অস্বীকার করেছে রাজারহাটের তৃণমূল নেতৃত্ব। অভিযুক্ত ব্যক্তি তৃণমূলের কেউ নয় বলেই দাবি তাদের। উল্লেখ্য, যেখানে নির্বাচনের আগে তৃণমূলের সর্বোচ্চ নেতৃত্বের তরফে বারে বারে জনসংযোগের ওপর জোর দেওয়া হচ্ছে সেখানে দলেরই নেতার বিরুদ্ধে এই ধরনের অভিযোগ জনমানসে দলীয় ভাবমূর্তি নষ্ট করতে পারে বলেই মনে করছে রাজনৈতিক মহলের একাংশ।

আরও পড়ুন : জল, পাহাড়, জঙ্গল! কলকাতার খুব কাছেই অল্প খরচে ঘুরে আসুন এই শীতে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest