Site icon The News Nest

Byron Biswas : শপথের আগেই বায়রন বিশ্বাসকে গ্রেপ্তারির দাবি কুণালের

WhatsApp Image 2023 03 22 at 1.16.44 PM

আজ সাগরদিগির বিধায়ক বায়রন বিশ্বাসের শপথ। এই শপথের আগেই তাঁর গ্রেফতারির দাবি জানালেন তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ। তৃণমূল কংগ্রেস নেতা সঞ্জয় জৈনকে গালিগালাজ ও প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগে কংগ্রেসের সদ্য নির্বাচিত বিধায়ক বায়রন বিশ্বাসকে অবিলম্বে গ্রেপ্তারির দাবি জানালেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ।অধীর চৌধুরীকে তাঁর প্রশ্ন, “রাজনীতিকে কোথায় নামাচ্ছে কংগ্রেস?” বিঁধলেন বিজেপি-সিপিএমকেও।

কুনাল বলেন, “অবিলম্বে গ্রেপ্তার করতে হবে বায়রন বিশ্বাস। প্রয়োজনে শপথের জন্য বিধানসভা যাওয়ার পথে ওনাকে গ্রেপ্তার করা হোক। উনি তৃণমূল নেতাকে মা ও বোন তুলে যে কথা বলেছেন তারপর উনি মুক্তভাবে ঘুরতে পারেন না।” প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীকে উদ্দেশ করে তিনি বলেন, “আপনি কি বায়রন বিশ্বাসের মন্তব্যের সমর্থন করেন? যদি না করেন, তাহলে ক্ষমা চান।

ঘটনার সূত্রপাত দিন কয়েকআগে। সাগরদিঘি বিধানসভা উপনির্বাচনের দিন ধুলিয়ান পুরসভার প্রাক্তন চেয়ারম্যান মেহেবুব আলম ও তৃণমূল নেতা সঞ্জয় জৈন বোখারার একটি বুথের ভিতর প্রবেশ করে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ উঠেছিল। এই ঘটনার পরিপ্রেক্ষিতে বিধায়ক বায়রন বিশ্বাস ফোন করে তৃণমূল কংগ্রেসের নেতা সঞ্জয় জৈনকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন এবং প্রাণনাশের হুমকি দেন বলে অভিযোগ। গত রবিবার বিকেলে ধুলিয়ান ১৯ নম্বর ওয়ার্ডের সঞ্জয় জৈনের বাড়িতে চড়াও হন বিধায়ক বায়রন বিশ্বাস বলেও দাবি করা হয়েছে। সেই অভিযোগের জেরেই এদিন সামশেরগঞ্জ থানা ঘেরাও করে বিক্ষোভ অবস্থানে শামিল তৃণমূল কংগ্রেস কর্মীরা। সঞ্জয় বলেছেন উনি আমাকে এভাবে হমকি দেওয়ায় আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি চাই পুলিশ দ্রুত তদন্ত শেষ করে শাস্তির ব্যবস্থা করুক।

 

Exit mobile version