মা’কে হারালেন পার্থ চট্টোপাধ্যায়, শিল্পমন্ত্রীর নাকতলার বাড়িতে শোকস্তব্ধ অভিষেক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মা’কে হারালেন পার্থ চট্টোপাধ্যায়। রবিবার দুপুরে নাকতলার বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন শিল্পমন্ত্রীর মা শিবানী চট্টোপাধ্যায়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯১ বছর। খবর পেয়ে পার্থ বাবুর বাড়িতে গিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন : মাত্র ১২ টাকাতেই কিনতে পারবেন আস্ত একটি বাড়ি, জানেন কোথায় ?

বেশ কিছুদিন ধরেই বার্ধক্যজনিক সমস্যায় ভুগছিলেন শিবানীদেবী। রবিবার দুপুর সাড়ে ৩টে নাগাদ প্রয়াণ হয় তাঁর। খবর পেয়েই ৫টা নাগাদ পার্থবাবুর নাকতলার বাড়িতে যান তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। পার্থবাবু ও তাঁর পরিবারের সদস্যদের সমবেদনা জানান তিনি। এরপরই সেখানে পৌঁছন দলের রাজ্য সভাপতি সুব্রত বক্সী, পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়, সাংসদ মালা রায়।

তৃণমূলের একাধিক প্রথম সারির নেতার সেখানে পৌঁছনোর কথা। কড়া নিরাপত্তায় এই মুহূর্তে মুড়ে ফেলা হয়েছে নাকতলায় পার্থবাবুর বাসভবন ‘বিজয়কেতন’ চত্বর। সূত্রের খবর, সন্ধ্যা ৭টা নাগাদ ক্যাওড়াতলা মহাশ্মশানে শেষকৃত্য সম্পন্ন হবে শিবানীদেবীর। উপস্থিত থাকতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বহু তৃণমূল কর্মী পার্থর বাড়িতে এলেও করোনা পরিস্থিতি মেনে যাতে ভিড় না হয় সে দিকে নজর রাখা হয়েছে। পরিবার সূত্রে জানা গিয়েছে, রবিবার কেওড়াতলা মহাশ্মশানে শেষকৃত্য সম্পন্ন হবে।

আরও পড়ুন : GST কমলেও একেবারে মুক্ত হল না কোভিড পথ্য ও টিকা, ছাড় ব্ল্যাক ফাঙ্গাসের ওষুধে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest