TMC MLA Madan Mitra’s vocal cord operation done successfully

Madan Mitra: স্বরযন্ত্রে সফল অস্ত্রোপচার, কথা বলা বন্ধ তাই লেখাই ভরসা মদন মিত্রের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

স্বরযন্ত্রে সমস্যা নিয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি হয়েছিলেন। বৃহস্পতিবার গলায় সফল অস্ত্রোপচার হল মদন মিত্রের।

চিকিৎসক অরুণাভ সেনগুপ্ত জানান, মদনের গলায় দু’টি ভোকাল পলিপ ছিল। সফল ভাবে সেই পলিপের অস্ত্রোপচার হয়েছে।আপাতত উডবার্নের ১০৩ নম্বর কবিনে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। পলিপের নমুনা সংগ্রহ করে বায়োপ্সি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এ ছাড়াও আরও কিছু পরীক্ষা করে তাঁর শারীরিক পরিস্থিতি দেখা হবে বলে জানান চিকিৎসক। শুক্রবারও মদনের ছুটির বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে, সব ঠিক থাকলে ওইদিন তাঁকে ছুটি দিয়ে দেওয়া হতে পারে বলে জানান চিকিৎসক। স্বরযন্ত্রের অস্ত্রোপচার হওয়ায়, মদনকে আগামী ১০ দিন কথা না বলার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। মদনের দ্রুত আরোগ্য কামনায় বৃহস্পতিবার যজ্ঞ করেন সমর্থকরা।

আরও পড়ুন: Russia-Ukrain War: রাজ্যের বহু পড়ুয়া আটকে ইউক্রেনে, ফেরাতে ২৪ ঘণ্টার হেল্পলাইন চালু রাজ্যের

চিকিৎসকদের কড়া নিষেধের জন্য এখন কথা বলতে পারবেন না তিনি। এই কারণে এদিন সাদা কাগজে নিজের মনে কথা লিখে সংবাদমাধ্যম, অনুগামীদের বার্তা দেন বিধায়ক। এক অনুরাগীকে তিনি লিখে জবাব দেন, এতদিন তিনি শুধু বলেছেন। এবার তিনি কিছুদিন সবার কথা শুনবেন। পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানিয়ে মদন লিখে জানিয়েছেন, সবাইকে তিনি বলবেন, যেন এসএসকেএম হাসপাতালে এসে চিকিৎসা করান। এত ভাল ব্যবস্থা, চিকিৎসা পরিষেবা ভূ-ভারতে কোথাও নেই বলে দাবি মদনের।

এদিকে, মঙ্গলবারই নাম না করে নজরুল মঞ্চের সাংগঠনিক বৈঠকে মদন মিত্রকে হুঁশিয়ারি দেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেদিন তিনি নাম না করে বলেন, দলের নিয়ম না মানলে প্রথমে সতর্ক করা হবে। তার পর শোকজ। না শুনলে দল সাসপেন্ডের পথে হাঁটবে।

আরও পড়ুন: Mamata Banerjee: নন্দীগ্রামে আমাকে খুনের চেষ্টা করা হয়েছিল, অভিযোগ মুখ্যমন্ত্রীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest