আগে সোনার উত্তরপ্রদেশ করে দেখান’, শাহকে মোক্ষম দিলেন সৌগত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের বিরুদ্ধে সরাসরি তোপ দাগলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তৃণমূল সরকারে উপড়ে ফেলার ডাক দিলেন শাহ। এদিন বাঁকুড়া সফরে গিয়ে বিজেপি নেতা বলেন, ”বিরসা মুন্ডার মূর্তি মাল্যদান করে দুদিনে সফর শুরু করলাম। কাল থেকে বাংলায় রয়েছি। যেখানে গিয়েছি এমনই অভিবাদন পেয়েছি। মমতা সরকারের প্রতি ভয়ঙ্কর আক্রোশ দেখতে পাচ্ছি।”

অমিত শাহের মন্তব্যের পাল্টা জবাব দিলেন সৌগত রায়। এদিন কটাক্ষ করে তৃণমূলের বর্ষীয়ান নেতা বলেন, ”মমতা সরকারের কোনও মৃত্যু ঘণ্টা বাজেনি। মমতা সরকার আছে এবং আমাগীদিনেও থাকবে। বাংলায় বিজেপি যে দুই-তৃতীয়াংশ ভোটে জিতবে এটা অমিত শাহর দিবা স্বপ্ন। এই স্বপ্ন ওঁরা অনেকদিন ধরে দেখছে।”

আরও পড়ুন : গোয়ায় ‘অর্ধ-নগ্ন’ হয়ে ভিডিয়ো শ্যুটের জের, পুনম পাণ্ডেকে আটক করল পুলিশ

”আদীবাসী ও পিছিয়ে থাকা মানুষদের স্বার্থ মমতা বন্দ্যোপাধ্যায় দেখছেন এবং সে কারণেই মানুষের আস্থা রয়েছে। মতুয়া বা আদিবাসীদের বাড়িতে গিয়ে অমিত শাহ যেটা করছেন সেটা নেহাতই লোক দেখানো। আদিবাসী ভাইরা জানেন বিজেপি উচ্চবর্গদের দল। ওরা গরীব লোকেদের নিয়ে মাথা ঘামায় না। ওরা আদানি, আম্বানিদের নিয়ে মাথা ঘামায়। যদি সোনার বাংলাই তৈরি করবেন তাহলে সোনার উত্তরপ্রদেশ তৈরি করতে পারছেন না কেন?”

অমিত শাহকে পাল্টা দিয়ে সৌগত রায়ের বক্তব্য, ”নির্বাচনী সভা ছয় মাস আগেই করে যাচ্ছেন। বাংলার মানুষ মমতার পাশে ছিল এবং থাকবে। কোভিড পরিস্থিতি রাজ্য সরকার যেভাবে সামলেছে তাতে আরও মানুষ ওর পাশে থাকবে। দুর্গাপুজো ভাল ভাবে নিয়ন্ত্রন করেছেন, হাইকোর্ট তার প্রশংসা করেছেন। অমিত শাহরা আসবেন, যাবেন। অমিত শাহর সফরে বিজেপির অবস্থা বাংলায় বদলাবে না। বরং নিজের দলকে সামালাক তারা। ভোটে লড়ার অবস্থাতেই নেই বিজেপি।”

আরও পড়ুন : ‘দুর্গাপুজোর নিয়ম মেনেই হোক কালীপুজো’, রাজ্যের প্রশংসা করল হাইকোর্ট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest