এবার তৃণমূলে যোগ দিলেন টেলিপর্দার ‘বাহা’ ‘ঝিলিক’ ও ‘লোকনাথ বাবা’

দোলা সেনের কথায়, আমার আশা, মমতা বন্দ্যোপাধ্যায়ের সৈনিক হিসাবেও এরাঁ মানুষের মন জয় করবেন।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টলিপাড়ায় দল বদলের হিড়িক। এবার তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন টলি তারকা রণিতা দাস, শ্রীতমা ভট্টাচার্য, দিশা রায় চৌধুরী, সৌপ্তিক চক্রবর্তী। তাঁদেরকে স্বাগত জানান তৃণমূল সাংসদ দোলা সেন। তাঁর কথায়, টিভি ধারাবাহিকে অভিনয়ের মাধ্যম এরাঁ দর্শকদের মন জয় করেছেন। আমার আশা, মমতা বন্দ্যোপাধ্যায়ের সৈনিক হিসাবেও এরাঁ মানুষের মন জয় করবেন।

একুশের নির্বাচনের দামামা এখনও বাজেনি সরকারি ভাবে। কিন্তু তার আগেই রাজনৈতিক যুদ্ধ শুরু হয়ে গেছে বাংলায়। এবারের নির্বাচনে যেমন রয়েছে তৃণমূলের মাটি ধরে রাখার প্রেস্টিজ ফাইট, তেমনই বিজেপির চ্যালেঞ্জ বাংলায় পদ্ম ফোঁটানো। এহেন পরিস্থিতিতে বঙ্গ রাজনীতির নিউ নর্মালে হাজির হয়েছে দুটি শব্দ। ‘বেসুরো’ ও ‘দল বদলু’। এই বেসুরোদের তালিকায় পিছিয়ে নেই রাজনীতিতে নাম লেখানো তারকারাও। ঠিক সেই আবহেই সক্রিয় রাজনীতিতে যোগ দিলেন আরও একগুচ্ছ টলি তারকারা।

শনিবার তৃণমূল ভবনে  রণিতা, দিশা, শ্রীতমা, সৌপ্তিকদের হাতে দলীয় পতাকা তুলে দেন, তৃণমূল সাংসদ দোলা সেন। উপস্থিত ছিলেন অভিনেতা তথা যুব তৃণমূলের সভাপতি সোহম চক্রবর্তী। ইন্ডাস্ট্রি ছেড়েই কি রাজনীতিতে? এপ্রশ্নের উত্তরে রণিতা দাস বলেন, ”আমরা যেমন অভিনয় করি এবং করব। তবে গত ১০ বছর ধরে দিদি মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেই ছিলাম, তবে আজ তৃণমূলের সদস্য হলাম। আমাদের যা কাজ দেওয়া হবে, তা করার চেষ্টা করব। আমাদের ভাবনা তরুণ-তরুণীদের মধ্যে ছড়িয়ে দিতে চাই। আমরা দিদির মতো হতে চাই।”

জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘ইষ্টিকুটুম’-এ মুখ্য চরিত্র বাহামণি চরিত্রে দর্শকদের ঘরে ঘরে পৌঁছেছিলেন রণিতা দাস। এরপর ‘ধন্যি মেয়ে’ সিরিয়ালেও অভিনয় করেছেন তিনি। সম্প্রতি রাজর্ষি দে পরিচালিত শর্ট ফিল্ম ‘আ সেপারেট স্কাই’ ও ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ ছবিতে অভিনয় করেছেন তিনি। এই দুটি কাজই এখন মুক্তির অপেক্ষায়।

আরও পড়ুন: বাইক থামিয়ে ফোনে কথা, গাড়ির ধাক্কায় মা উড়ালপুল থেকে নীচে পড়ে মৃত যুবক

শ্রীতমার কথায়, ”কাজ করতে গিয়ে দিদির সান্নিধ্য, আশীর্বাদ পেয়েছি। বিভিন্ন সমস্যায় পাশে পেয়েছি। আমার বাবা সমাজসেবী ছিলেন, তিনি চেয়েছিলেন আমিও কাজ করি। তবে মানুষের সেবা করা সহজ নয়, তবে মনে করি তৃণমূলে থেকে সে কাজটা করা সহজ হবে।”  শ্রীতমাও টেলিভিশনের জনপ্রিয় মুখ। ‘মা’ সিরিয়ালের বড় ঝিলিকের ভূমিকায় পরিচিতি অর্জন করে ‘ইচ্ছেনদী’-তেও কাজ করেছেন তিনি।
এদিন তৃণমূল পরিবারে তাঁদের সামিল করার জন্য মমতা বন্দ্যোপাধ্যায় সহ দলের সমস্ত কে ধন্যবাদ জানাতে ভুললেন না অভিনেতা সৌপ্তিক চক্রবর্তী এবং দিশা রায় চৌধুরী। সৌপ্তিক চক্রবর্তী অভিনয় করেছেন ‘জল নূপুর’, ‘জয়বাবা লোকনাথ’ ধারাবাহিকে। শ্রীতমা ভট্টাচার্যকে দেখা গিয়েছেন ‘মা’ ধারাবাহিক, ইচ্ছে নদী-তে। দিশা রায় চৌধুরী অভিনয় করছেন ‘মহাপ্রভু শ্রীচৈতন্য’ ও ‘জয়বাবা লোকনাথ’ ধারাবাহিকে।এদিকে শুক্রবারই তৃণমূলে যোগ দিয়েছেন বর্ষীয়ান অভিনেতা দীপঙ্কর দে, ভরত কল, টেলি অভিনেত্রী লাভলি মৈত্র, সঙ্গীতশিল্পী শাওনা খান। অভিনেত্রী কৌশানি মুখার্জি (Koushani Mukherjee), পিয়া সেনগুপ্ত (Piya Sengupta) ও সৌরভ দাসও সম্প্রতি যোগ দিয়েছেন তৃণমূল কংগ্ৰেসে। অন্যদিকে টেলি অভিনেতা কৌশিক রায় যোগ দিয়েছেন বিজেপি-তে।

আরও পড়ুন: ‘সংখ্যালঘু’ হিন্দুদের কথা একবারও ভাবেনি বিজেপি, তৃণমূলে যোগ দিয়ে বললেন কাশ্মিরী পণ্ডিত ভরত

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest