Unconscious parents next to him, a student who committed suicide by putting a knife in his stomach due to mental exhaustion

পাশে অচৈতন্য বাবা-মা, মানসিক অবসাদে পেটে ছুরি বসিয়ে আত্মঘাতী ছাত্র

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

লকডাউনে কাজ হারিয়েছিলেন বাবা। তারপর থেকেই আর্থিক অনটন লেগেই রয়েছে সংসারে। সেইসঙ্গে সাংসারিক অশান্তি নিত্যদিনের ঘটনা হয়েছে। তারওপর পরীক্ষাতেও কৃতকার্য না হতে পারার অবসাদও ক্রমেই গ্রাস করেছিল তাকে। এই সমস্ত কারণে আত্মহত্যার পথ বেছে নিলেন বাঁশদ্রোণীর দ্বাদশ শ্রেণীর এক ছাত্র। রান্নাঘরের সবজি কাটার ছুরি দিয়ে নিজের পেটে আঘাত করে আত্মঘাতী হয়েছেন রবীন দেবনাথ (২৩) নামে ওই ছাত্র। যুবকের অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পরিবারে।

অনেক ক্ষণ ধরেই চিৎকার-চেঁচামেচির আওয়াজ পাচ্ছিলেন প্রতিবেশীরা। বাবা-মায়ের সঙ্গে ছেলের নিত্য এমন ঝামেলা লেগে থাকত বলে খুব একটা আমল দেননি কেউই। বাড়ির ভিতর থেকে একটু পরে আর্তনাদ ভেসে আসায় চমকে ওঠেন প্রতিবেশীরা। কয়েক জন ছুটে যান ওই বাড়িতে। সেখানে গিয়ে তাঁরা দেখেন মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে ছেলেটির দেহ। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। পাশেই সংজ্ঞাহীন অবস্থায় পড়ে রয়েছেন তাঁর বাবা-মা।

আরও পড়ুন: KMC Election 2021: নির্দল কাউন্সিলরদের আপাতত তৃণমূলে ‘নো এন্ট্রি’, জানালেন মমতা

স্থানীয় এবং পুলিশ সূত্রে খবর, বছর তেইশের রবীন দেবনাথ দ্বাদশ শ্রেণিতে পড়তেন। দু’বার দ্বাদশ শ্রেণিতে অকৃতকার্য হওয়ায় মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন। বেসরকারি ভাবে পরীক্ষার প্রস্তুতিও নিচ্ছিলেন। রবীনের বাবা সুশোভন দেবনাথের সম্প্রতি চাকরি চলে যায়। মা আয়ার কাজ করেন। ফলে সংসারে আর্থিক টানাটানিও চলছিল। যার জেরে প্রায়শই অশান্তি লেগে থাকত। প্রতিবেশীদের দাবি, পড়াশোনা নিয়ে রবীনের সঙ্গে তাঁর বাবা-মায়ের নিত্যদিন ঝামেলা হত। মঙ্গলবার সন্ধ্যাতেও রবীনের সঙ্গে বাবা-মায়ের ঝগড়া হয়। সেই ঘটনার পরিণতি যে এতটা চরম পর্যায়ে পৌঁছবে তা কল্পনা করতে পারেননি, এমনই জানিয়েছেন এক প্রতিবেশী।

এই ঘটনায় বাঁশদ্রোণী থানায় একটি মামলা দায়ের হয়েছে। পুলিশ তদন্ত করে দেখছে কী কারণে এমন ঘটনা ঘটনালেন রবীন। তবে প্রাথমিক ভাবে পুলিশের ধারণা, মানসিক অবসাদেই এমন কাণ্ড ঘটিয়ে থাকতে পারেন ওই যুবক। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

আরও পড়ুন: KMC: ফিরহাদের হাতে অর্থ, অতীন পেলেন স্বাস্থ্য; দফতর বণ্টনে অভিজ্ঞতাকেই গুরুত্ব নয়া মেয়রের

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest