Unknown man entered in the house of Mamata Banerjee at Kalighat

Mamata Banerjee: পাঁচিল টপকে মুখ্যমন্ত্রীর বাড়ির চত্বরে ঢুকে পড়ল যুবক, মমতার সুরক্ষা নিয়ে প্রশ্ন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির ভিতরে গোপনে ঢুকে পড়েন এক আগন্তুক। কখন তিনি বাড়িতে ঢুকে পড়লেন তা জানা না গেলেও বিষয়টা জানাজানি হয় রবিবার সকালে। মুখ্যমন্ত্রীর নিরাপত্তারক্ষীরা সকালে দেখতে পেয়ে ওই ব্যক্তিকে কালীঘাট থানার পুলিশের হাতে তুলে দেন। ওই ব্যক্তির পরিচয় বা কী উদ্দেশ্যে তিনি মুখ্যমন্ত্রী বাড়িতে ঢুকেছিলেন তা জানা যায়নি। কী ভাবেই বা তিনি বাড়ির ভিতরে প্রবেশ করেছিলেন, তাও অজানা।

জানা গিয়েছে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়ের (CM Mamata Banerjee) বাড়িতে গতকাল রাত ১টার পর ৩৪বি হরিশ চ্যাটার্জি স্ট্রিটের বাড়িতে পাঁচিল টপকে প্রবেশ করে অভিযুক্ত। সকালে তাঁকে দেখতে পেয়ে নিরাপত্তারক্ষীরা কালীঘাট থানায় খবর দেন। পুলিশ মুখ্যমন্ত্রীর বাড়িতে পৌঁছে ওই ব্যক্তিকে আটক করে। কিন্তু ঠিক কী কারণে বা কার প্ররোচনায় মুখ্যমন্ত্রীর বাড়িতে সকলের নজর এড়িয়ে ঢুকেছিলেন ওই ব্যক্তি, তা এখনও স্পষ্ট হয়নি।

আরও পড়ুন: Couple Suicide: বাড়ির অমতে বিয়ে, বন্ধুদের মাটি দিতে বলেন গেলেন গড়িয়ার আত্মঘাতী যুগল

অভিযুক্ত মানসিকভাবে সুস্থ কি না, তাও পরীক্ষা করা হবে বলে খবর। জয়েন্ট সিপি ক্রাইম মুরলীধর শর্মা এ খবর নিশ্চিত করে জানান, সন্দেহজনক উদ্দেশ্যেই ওই ব্যক্তি ঢুকেছিলেন বলে অনুমান করা হচ্ছে। বিষয়টি বিশেষ জোর দিয়ে খতিয়ে দেখা হবে। মুখ্যমন্ত্রীর বাড়ির নিরাপত্তার ঘেরাটোপ আরও জোরদার করার চিন্তাভাবনাও করা হচ্ছে।

মুখ্যমন্ত্রী বাসভবনকে মূলত তিনটি সিকিউরিটি জোনে ভাগ করা হয়। পাড়ার যেসব গলি তাঁর বাড়ির কাছাকাছি গিয়েছে সেখানে কড়া নজরদারি থাকার কথা। সেই নিরাপত্তা বলয় ভেঙে কীভাবে ওই যুবক মুখ্যমন্ত্রী বাড়িতে পৌঁছে গেলেন সেটাই এখন খুঁজে দেখা হচ্ছে। পুলিসের সন্দেহ কোনও অসত্ উদ্দেশ্য নিয়েই ওই যুবক মুখ্যমন্ত্রীর বাড়িতে ঢুকেছিলেন। কিন্তু যখন ওই যুবক মুখ্যমন্ত্রীর বাড়িতে ঢুকলেন তখন মুখ্যমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা নিরাপত্তা কর্মীরা কী করছিলেন। কীভাবে তাদের নজর এড়িয়ে গেল তা খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন: Private schools: ফি- এর সীমা বেঁধে দিতে পারে শিক্ষা কমিশন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest