বাড়ি থেকে পেন কিনতে বেরিয়ে অন্য বহুতল থেকে ‘ঝাঁপ’, হোয়াটসঅ্যাপ-এ লেখা সুইসাইড নোট

প্রশ্ন উঠেছে, যদি তিনি আত্মঘাতীই হবেন, তা হলে নিজের ফ্ল্যাটের ছাদ থেকে ঝাঁপ দিলেন না কেন?
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য লেকটাউনে।বাঙুর অ্যাভেনিউয়ের একটি বহুতলের পাশে রক্তাক্ত দেহ উদ্ধার হয় ওই ছাত্রীর। গতকাল রাতে বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেননি বছর আঠেরোর নিধি পোদ্দার। গভীর রাতে তাঁর দেহ উদ্ধার হয় বাড়ি থেকে ২ কিলোমিটার দূরে একটি বহুতলের পাশে। তাঁর নিহত হওয়ার কারণ এখনও স্পষ্ট নয়। পুলিশ পরিবারের সঙ্গে কথা বলছে।

জানা গেছে, রবিবার রাত ৮ নাগাদ বাড়ি থেকে পেন ও ম্যাগি কিনতে বের হন ওই তরুণী। কিছুক্ষণ পর তরুণীর এক বন্ধু বাড়িতে ফোন করে তাঁর খোঁজ নেন। তরুণীর পরিবারের তরফে জানানো হয় তিনি বাড়িতে নেই। পরিবারের দাবি, তখন ওই বন্ধু জানান তরুণীর ফোন বন্ধ। এরপরেই তরুণীর খোঁজ শুরু করে তাঁর পরিবার। ইতিমধ্য়েই খবর পাওয়া যায়, বাঙুর এলাকায় একটি বিল্ডিং-এর সামনে পড়ে রয়েছেন ওই তরুণী। তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায় পুলিশ। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

আরও পড়ুন: জেলা সভাপতি সহ ১৪ জনকে শো-কজ, বর্ধমানে গোষ্ঠীদ্বন্দ্ব সামলাতে নাজেহাল বিজেপি

জানা গিয়েছে যে বিল্ডিং-এর নিচে তরুণী পড়েছিলেন সেটি ৪ তলা। বিল্ডিংটিতে ২ থেকে ৩টি পরিবারের বাস। তরুণী ওখানে কী করতে গিয়েছিলেন তা নিয়ে রীতিমতো তৈরি হয়েছে ধোঁয়াশা। প্রশ্ন উঠেছে, যদি তিনি আত্মঘাতীই হবেন, তা হলে নিজের ফ্ল্যাটের ছাদ থেকে ঝাঁপ দিলেন না কেন? নিজের ফ্ল্যাটে না গিয়ে, অন্য একটি ফ্ল্যাটে কী ভাবে তিনি উঠলেন? সেখানে কি কেউ তাঁর পরিচিত ছিলেন? পরিবার এবং ওই ফ্ল্যাটের বাসিন্দদের কথা বলে বিষয়গুলি জানার চেষ্টা করছে পুলিশ।

বহুতলের নীচে রক্তের ছোপ ছোপ দাগ। সংশ্লিষ্ট বহুতলে সামনের অংশ ব্যারিকেড দিয়ে ঘিরে রেখেছে লেকটাউন থানার পুলিশ। পুলিশ সূত্রে দাবি, হোয়াটসঅ্যাপ-এ সুইসাইড নোট লিখে ছাদ থেকে ঝাঁপ দেন তরুণী। সুইসাইড নোটে নিজের বাবা মাকে ভালো থাকার কথা বলেছেন তিনি। ঘটনায় শোকস্তব্ধ মৃতার পরিবার।

আরও পড়ুন:  ভোটার লিস্টে আপনার নাম রয়েছে কী? জেনে নিন কিভাবে Online-এ চেক করবেন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest