Violence of miscreants at Munmun Sen's house, arrest 4

মুনমুন সেনের বাড়িতে দুষ্কৃতীদের তাণ্ডব,গ্রেফতার ৪

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুনমুন সেনের (Moon Moon Sen) বাড়িতে তাণ্ডব চালাল একদল দুষ্কৃতী। প্রাক্তন সাংসদের বাড়ির কর্মচারীদের মারধর করা হয় বলেও অভিযোগ। ঘটনার পরই বালিগঞ্জ থানায় লিখিত অভিযোগ জানান মুনমুন সেন। তাঁর অভিযোগের ভিত্তিতে রবিবার চারজনকে গ্রেপ্তার করেছে বালিগঞ্জ থানার পুলিশ।

ঘটনার সূত্রপাত শনিবার রাত ১১টা নাগাদ। অভিযোগ, সেই সময় আচমকা মুনমুন সেনের অ্যাপার্টমেন্টে ঢুকে পড়ে ১০-১৫ জন দুষ্কৃতী। প্রাক্তন সাংসদের কর্মচারীরা তাদের বাধা দেওয়ার চেষ্টা করেন।কর্মচারীদের অকথ্য ভাষায় গালিগালাজ করে দুষ্কৃতীরা। তাদের মারধরও করা হয়। ঘটনায় কার্তিক, বুদ্ধ ও শংকর নামের তিনজন আহত হন।মুনমুন সেনের কর্মচারীদের পোশাকও ছিঁড়ে দেয় দুষ্কৃতীরা।

গন্ডগোলের আঁচ পেয়েই ঘরের বাইরে বেরিয়ে আসেন মুনমুন সেন।  পরিস্থিতি দেখে বালিগঞ্জ থানায় ফোন করে খবর দেন তিনি। অভিনেত্রী তথা প্রাক্তন সাংসদের অভিযোগের ভিত্তিতে রবিবার চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  ধৃতদের নাম বান্টি নস্কর (২১), বিশাল নস্কর (১৮), রোহন রাম (১৯), রোহিত রাম (২৪)।  পদ্মপুকুর লেন ও চক্রবেড়িয়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। ধৃতদের বিচার বিভাগীয় হেফাজতে রাখার আবেদন জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন:  দিল্লি গেলেন অভিষেক, ইডি দপ্তরে কি হাজিরা? ‘শিরদাঁড়া বিক্রি করব না’, বললেন টিএমসির সেকেন্ড ইন কমান্ড

ধৃতদের বিচার বিভাগীয় হেফাজতে রাখার আবেদন জানিয়েছে পুলিশ।  তদন্তের স্বার্থে তাদের জামিন না দেওয়ার আবেদনও জানানো হয়েছে।  উল্লেখ্য, ২০১৪ সালে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছিলেন সুচিত্রাকন্যা মুনমুন সেন। সেবছর ভোটে (West Bengal Election) জিতে বাঁকুড়া কেন্দ্রের সংসদ (TMC MP) হন তিনি। কেন ওই দুষ্কৃতীরা প্রাক্তন সাংসদের বাড়িতে হামলা চালিয়েছিল, তা জানার চেষ্টা করছে পুলিশ। এর জন্য ধৃতদের একপ্রস্থ জিজ্ঞাসাবাদও করা হয়েছে।

আরও পড়ুন: কুকুরের সঙ্গে উদ্দাম যৌনতা! ব্যাপক বিপাকে পড়েছেন তরুণী, হতে পারে জেলও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest