যাত্রীদের মাথা ফেটে রক্তারক্তি কাণ্ড! কলকাতার আকাশে ব্যাপক ঝটকা খেল Vistara-র বিমান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মাঝ আকাশে ঝটকা খেল ভিস্তারার বিমান। সোমবার বিকেলে মুম্বই থেকে কলকাতাগামী ভিস্তারার উড়ান UK775 অবতরণের কিছুক্ষণ আগে মাঝ আকাশে ঝটকা খায়। এতে বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন বলে জানা গিয়েছে। এক বিবৃতিতে ভিস্তারা জানিয়েছে, যাত্রীদের চিকিৎসার ব্যবস্থা করেছে তারা।

আরও পড়ুন : সুপ্রিম ভর্ৎসনায় নড়ল টনক! রাজ্যের ঘাড়ে দোষ চাপিয়ে সকলকে বিনামূল্যে টিকা দেওয়ার ঘোষণা মোদীর

এদিন মুম্বই থেকে কলকাতায় আসছিল ভিস্তারা-র(Vistara) বিমানটি। বিকেল ৪.৫৫ নাগাদ সেটি কলকাতা বিমানবন্দরে নামার চেষ্টা করে। সেসময় প্রবল ঝাঁকুনি তৈরি হয় বিমানে। এতেই আহত হন বিমানের ৮ যাত্রী।

বিমানবন্দর(Kolkata Airport) সূত্রে খবর, আহতদের নিয়ে যাওয়া হয় বিমানবন্দরের কাছেই একটি বেসরকারি হাসপাতালে। আহতদের মধ্যে ৪ জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। বাকি ৪ জনের চিকিৎসা চলছে। এদের মধ্যে ২ জন বয়স্ক মানুষ রয়েছেন। এক যাত্রী কাঁধে ও অন্য এক যাত্রীর মাথায় চোট রয়েছে বলে হালপাতাল সূত্রে জানা যাচ্ছে।

সোমবার বিকেলে দক্ষিণবঙ্গের আকাশে তৈরি হয়েছিল প্রবল বজ্রগর্ভ মেঘ। যার জেরে ব্যাপক বৃষ্টি হয়েছে প্রায় সর্বত্র। সঙ্গে চলে তুমুল বজ্রপাত। উড়ান বিশেষজ্ঞরা বলছেন, বর্ষায় ভারতের আকাশে বায়ুচাপের তারতম্যজনিত কারণে ঝটকা অনুভব করা কোনও বিরল ঘটনা নয়। সেজন্যই বিমানযাত্রীদের বিমান আকাশে থাকাকালীন সব সময় সিটবেল্ট পরে থাকতে অনুরোধ করা হয়।

আরও পড়ুন : WB Board Exam Cancelled: বাতিল এ বছরের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষা, ঘোষণা মুখ্যমন্ত্রীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest