WB CM Mamata Banerjee is likely to come out of the house on Mahalaya's day

WB CM: ১৯ দিন পর মহালয়ায় বাড়ির বাইরে বেরোবেন মুখ্যমন্ত্রী! ভারচুয়ালি একদিনেই জেলার পুজোর উদ্বোধন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

স্পেন ও দুবাই সফর সেরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শহরে ফিরেছিলেন ২৩ সেপ্টেম্বর সন্ধ্যায়। পরের দিন এসএসকেএম হাসপাতালে তাঁর পায়ের চিকিৎসা হয়। সে দিনই তিনি কালীঘাটের বাড়ির বাইরে শেষ বার পা রেখেছিলেন। অসুস্থতার কারণে তার পর থেকেই গৃহবন্দি মুখ্যমন্ত্রী। সব ঠিক থাকলে ২০ দিনের মাথায় মুখ্যমন্ত্রী বাড়ির বাইরে পা রাখতে পারেন ১৪ অক্টোবর, মহালয়ার দিন।

মহালয়ায় তৃণমূলের মুখপত্রের উৎসব সংখ্যার উদ্বোধনী অনুষ্ঠান হবে নজরুল মঞ্চে। সেই সংখ্যা উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী। দলের দৈনিক মুখপত্রে উদ্বোধনী অনুষ্ঠানের যে বিজ্ঞাপন ছাপা হয়েছে, তাতে দুপুর আড়াইটের সময়ে অনুষ্ঠান শুরু হওয়ার কথা। সূত্রের খবর, উদ্বোধনের জন্য মমতা সময় দিয়েছেন ওই দিন বেলা ৩টেয়। এখন প্রশ্ন, সেই উদ্বোধন কি মমতা নজরুল মঞ্চে পৌঁছে করবেন? না কি কালীঘাটের বাড়ি থেকে ভার্চুয়ালি? কৌতূহলের আরও কারণ, ১২ অক্টোবর, বৃহস্পতিবার কালীঘাটের বাড়িতেই রাজ্য মন্ত্রিসভার বৈঠক ডেকেছেন মুখ্যমন্ত্রী। তৃণমূল সূত্রের খবর, সব ঠিক থাকলে মমতা মহালয়ার দিনই ঘরবন্দি দশা কাটিয়ে বাইরে বেরোতে চান।

আরও পড়ুন: Sovan-Ratna Divorce Case: বৈশাখীকে পাশে নিয়ে আদালতে শোভন, এলেন রত্নাও, আবার চলল বাদানুবাদ

অন্যদিকে, গতবার তিনদিন ধরে জেলার পুজো উদ্বোধন করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে এবার একদিনেই হবে পুজো উদ্বোধন। আগামী ১২ অক্টোবর মন্ত্রিসভার বৈঠক শেষে কালীঘাটের বাড়ি থেকে ভারচুয়ালি জেলার ৮৩৬টি পুজোর উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানা গিয়েছে, ইতিমধ্যেই প্রতিটি জেলার জেলাশাসকদের সেকথা জানানো হয়েছে।

প্রতি বছর কলকাতার একাধিক মণ্ডপে ঘুরে ঘুরে পুজো উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী। তবে এবার কলকাতার পুজোর উদ্বোধন কবে থেকে শুরু হবে, কীভাবেই বা হবে, সে বিষয়ে এখনও স্পষ্ট কোনও তথ্য পাওয়া যায়নি।

আরও পড়ুন: Abhishek Banerjee: ৩১ অক্টোবর পর্যন্ত কেন্দ্রকে সময়, রাজ্যপালের আশ্বাসে রাজভবনের বাইরের ধরনায় আপাতত ইতি

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest