করোনা আক্রান্ত অধীর চৌধুরী ও সুজন চক্রবর্তী

করোনা আক্রান্ত হয়ে সংযুক্ত মোর্চার দুই প্রার্থী মারা গিয়েছেন।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনা (Corona) আক্রান্ত হলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী (Adhir Chowdhury)। তাঁর সঙ্গে সভা করা একাধিক কর্মীর মধ্যে করোনা উপসর্গ দেখা দেওয়ায় দু’দিন আগে একান্তবাসে চলে যান প্রদেশ কংগ্রেস সভাপতি। আর বুধবার জানা গেল তিনিও কোভিড পজিটিভ। আপাতত নির্বাচনী প্রচার তাই ভার্চুয়াল প্লাটফর্মেই চালিয়ে যাবেন বলে জানিয়েছেন বহরমপুরের সাংসদ।

গত সোমবার বিকালে এক ফেসবুক পোস্টে প্রদেশ কংগ্রেস সভাপতি জানালেন, অতিমারি পরিস্থিতিতে আর কোনও জনসভা করবেন না। সেই সঙ্গে নির্বাচন কমিশন (Election Commission)-কে লেখা চিঠিতে তাঁর আবেদন ছিল, মহামারি পরিস্থিতিতে বন্ধ হোক বাকি দফার ভোট। গত রবিবার বেলডাঙা বিধানসভায় সংযুক্ত মোর্চা সমর্থিত কংগ্রেস প্রার্থী সেখ সফিউজ্জামানের সমর্থনে সভা করেছেন অধীর। এর পর জানা যায়, গত কয়েকদিন যাদের সঙ্গে প্রচারে গিয়েছিলেন, সেই সঙ্গীদের অনেকেই জ্বর ও সর্দি-কাশিতে ভুগছেন। এই পরিস্থিতিতে পরের দু’দিন নিজেকে হোম আইসোলেশনে রাখার সিদ্ধান্ত নেন তিনি। এর মধ্যে বুধবার জানা গেল অধীরবাবু নিজেও করোনা আক্রান্ত হয়েছেন।

আরও পড়ুন: ‘ফাইটার’ মমতার অভিনব প্রতিবাদ, ফের প্রচারের সব আলো কেড়ে নিলেন নেত্রী

অন্যদিকে,  করোনায় আক্রান্ত যাদবপুরের সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিআইএম প্রার্থী সুজন চক্রবর্তী। তাঁর শরীরে মিলেছে সংক্রমণ। মঙ্গলবার চেস্টের সিটি স্ক্যান করার পর চিকিৎসকের পরামর্শে ভর্তি করা হয় ইএম বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে। বুধবার ভোররাতে সুজন চক্রবর্তীর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।

করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে বামেরা আগেই প্রচারে রাশ টেনেছে। করোনা আক্রান্ত হয়ে সংযুক্ত মোর্চার দুই প্রার্থী মারা গিয়েছেন। জঙ্গিপুর কেন্দ্রের আরএসপি প্রার্থী এবং সামশেরগঞ্জের কংগ্রেস প্রার্থী। তাই পিছিয়ে দেওয়া হয়েছে এই দুই কেন্দ্রের ভোট। ১৩ মে এই দুই কেন্দ্রে ভোটগ্রহণ। ১৮ মে ফল প্রকাশ করা হবে।

আরও পড়ুন: ধূমপানের চেয়েও ক্ষতিকারক ‘গেরুয়া’! অভিনব পোস্টার দক্ষিণ কলকাতায়

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest