বুথের মধ্যে তৃণমূলের এজেন্টের শ্লীলতাহানির অভিযোগ, BJP এজেন্ট আটক

আজ সকাল ৯ টা পর্যন্ত ভোটদানের হার মোট- ১৭.৯৫ শতাংশ
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভোটগ্রহণ কেন্দ্রের ভিতরে শ্লীলতাহানির অভিযোগে বিজেপি প্রার্থীর পোলিং এজেন্টকে আটক করল পুলিশ। সোমবার সপ্তম দফার ভোটগ্রহণে এই ঘটনা ঘটেছে কলকাতার রাসবিহারী কেন্দ্রে। বিজেপির যদিও দাবি, মিথ্যা অভিযোগ করছে তৃণমূল।

সোমবার রাসবিহারী কেন্দ্রের অন্তর্গত বিদ্যাভারতী স্কুলে বিজেপি প্রার্থী সুব্রত সাহার পোলিং এজেন্ট ছিলেন মোহন রাও। বুথের ভিতরেই তৃণমূল প্রার্থীর মহিলা এজেন্টের সঙ্গে বচসা বাঁধে তাঁর। এর পরই থানায় বিজেপি প্রার্থীর এজেন্টের বিরুদ্ধে তৃণমূলের মহিলা এজেন্ট। অভিযোগ পেয়ে মোহন রাওকে আটক করে নিয়ে যায় পুলিশ।

আরও পড়ুন: বিতর্কিত মন্তব্যের জের, ২৪ ঘণ্টার জন্য সায়ন্তন-সুজাতার প্রচারে নিষেধাজ্ঞা

এলাকায় বিজেপি নেতা হিসাবে যথেষ্ট পরিচিত মোহনবাবু। বিজেপির একাধিক গুরুত্বপূর্ণ পদে রয়েছেন তিনি। এহেন নেতার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ মানতে নারাজ বিজেপি। তাদের দাবি, হার নিশ্চিত জেনে বিজেপি কর্মীদের হেনস্থার রাস্তা নিয়েছে তৃণমূল। আটক করা হলেও মোহন রাওকে গ্রেফতার করা হয়েছে কি না তা এখনো জানায়নি পুলিশ।

আজ অর্থাত্‍ সোমবার সপ্তম দফার ভোটগ্রহণ চলছে পশ্চিমবঙ্গে। করোনা আবহে আজ সপ্তম দফার নির্বাচন পশ্চিমবঙ্গে। ৫টি জেলায় ৩৪টি আসনে ভোটগ্রহণ। এই দফায় ভোট হচ্ছে পশ্চিম বর্ধমান, মুর্শিদাবাদ, মালদা, দক্ষিণ দিনাজপুর ও কলকাতা। ভোটের সব খবর LIVE আপডেট রইল।

> জামুড়িয়া বিধানসভার অন্তর্গত খোট্টাডিহীতে অশান্তি। অভিযোগ এদিন খোট্টাডিহীর মাঝিপাড়ায় তৃণমূল কংগ্রেসের একদল কর্মী হামলা চালায়।বেশ কয়েকজনকে পাড়ায় গিয়ে মারধর করে। ভোটারদের ভোট দিতে বাধা দেওয়ার অভিযোগ জামুড়িয়ার সংযুক্ত মোর্চার প্রার্থী ঐশী ঘোষ এর। ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী

> এই প্রথম ভোট দিচ্ছেন না প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। দীর্ঘ দিন ধরেই অসুস্থ বুদ্ধদেববাবু। শারীরিক অসুস্থতার জন্যই ভোট দিচ্ছেন না বলে জানা গিয়েছে।

> জামুড়িয়ার সাউথ কেন্দা সালডাঙ্গা ২২২ নম্বর বুথে সংযুক্ত মোর্চার সিপিএমের প্রার্থী ঐশী ঘোষকে ঢুকতে বাধা।বাধা দেওয়ার অভিযোগ কেন্দ্রীয় বাহিনী বিরুদ্ধে।

> স্বয়ং রাজ্যের মুখ্যমন্ত্রী এই কেন্দ্রের ভোটার বলে কথা!! আজ দুপুরে ভবানীপুরের মিত্র ইন্সটিটিউশন স্কুলে ভোট দিতে আসবেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় l তবে ইদানিং পায়ে চোট পাওয়ায় বিগত মাস দেড়েক ধরে তিনি চলাফেরা করছেন হুইল চেয়ার এর সাহায্যে l তাই শুধুমাত্র তার কথা ভেবে ভবানীপুরের এই স্কুলে বসানো হয়েছে একটি হুইল চেয়ার র‍্যাম্প l প্রতি বছর মুখ্যমন্ত্রী এবং তার পরিবার এই স্কুলে ভোট দিতে আসেন l এ বছর তিনি যাতে হুইল চেয়ার নিয়ে সহজেই ভোট দিতে যেতে পারেন, তাই এই স্কুলের গেটে তৈরি করা হয়েছে এই টেম্পোরারি হুইল চেয়ার র‍্যাম্প l

> আজ সকাল ৯ টা পর্যন্ত ভোটদানের হার মোট- ১৭.৯৫ শতাংশ
দক্ষিণ দিনাজপুর-১৮.৭০ শতাংশ
মালদা -১৮.৮৪ শতাংশ
মুর্শিদাবাদ -১৯.৫৪ শতাংশ
দক্ষিণ কলকাতা -১৩.০৯ শতাংশ
পশ্চিম বর্ধমান ১৭.০৭ শতাংশ

আরও পড়ুন: সভায় উধাও করোনা-বিধি, পরদিনই দ্বিতীয়বার করোনায় আক্রান্ত বাবুল, সংক্রমিত স্ত্রী- ও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest