বাড়ি ফিরলেন দিলীপ ঘোষ, বললেন, পরিস্থিতি স্বাভাবিক হয়নি, সতর্ক থাকুন!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনামুক্ত রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। মঙ্গলবার তাঁকে ছুটি দিল হাসপাতাল। তার আগে সোমবার সন্ধেয় দিলীপ ঘোষকে ফোন করে তাঁর শরীরস্বাস্থ্যের খবর নেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বরাবরই একে–অপরকে রাজনৈতিকভাবে আক্রমণ করলেও তার মাঝে এভাবেই সৌজন্যতার ছাপ রাখলেন তৃণমূল সুপ্রিমো রাজ্যের প্রশাসনিক প্রধান মমতা বন্দ্যোপাধ্যায়।

গত শুক্রবার ৫৬ বছর বয়সী এই বিজেপি নেতার কোভিড রিপোর্ট পজিটিভ এলে তাঁকে ভর্তি করানো হয় সল্টলেকের আমরি হাসপাতালে। ১০২ ডিগ্রি জ্বর ছিল তাঁর। অনেকটা বেশি কাশিও হচ্ছিল। তাই তাঁকে ভর্তি রাখা হয় হাসপাতালের এইচডিইউ বিভাগে।

আরও পড়ুন: Durga Puja 2020: দুর্গাপুজোর রায় পুনর্বিবেচনার আর্জি গ্রহণ হাইকোর্টের, শুনানি আগামীকাল

হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে রাজ্য বিজেপির সভাপতি বলেন, ‘আমি সেভাবে অসুস্থ হইনি। প্রথম দিকে সামান্য কাশি আর জ্বর ছিল,বাড়িতেই ছিলাম। পরে জ্বর বাড়তেই চিকিৎসকের পরামর্শ নিই। হাসপাতালে ভর্তি হই। তবে এখন আমি সম্পূর্ণ সুস্থ। শারীরিক পরীক্ষার সব রিপোর্ট স্বাভাবিক এসেছে। বাড়িতে কয়েক দিন বিশ্রাম নিলে আরও সুস্থ হয়ে উঠব।‘ এরপরই অনুগামীদের উদ্দেশ্য করে তিনি বলেন, ‘এতদিন যাঁরা চিন্তায় ছিলেন, তাঁদের আশ্বস্ত করে বলব চিন্তার কোনও কারণ নেই। সকলকে ধন্যবাদ।’

এরপর উৎসবকে মাথায় রেখে রাজ্যবাসীকে সতর্ক ও সচেতন থাকার পরামর্শও দিয়েছেন দিলীপ ঘোষ। তিনি বলেন, ‘সবাইকে সাবধানে থাকার জন্য বলছি। রাজ্যে করোনা পরিস্থিতি এখনও স্বাভাবিক হয়নি। নিজেকে সুরক্ষিত রেখে পুজো উপভোগ করুন।‘

উল্লেখ্য, সেপ্টেম্বর মাসে হুগলির ধনেখালিতে ভরা জনসভায় দিলীপ ঘোষ ঘোষণা করেছিলেন যে করোনা বলে কিছু নেই। তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে বলেছিলেন, ‘‌করোনা চলে গিয়েছে। কিন্তু দিদিমণি আমাদের সভা–মিছিল করতে দেবে না বলে লকডাউন করছেন।’‌ তার আগে করোনা সারাতে গোমূত্র পান করার নিদানও দিয়ে ছিলেন বিজেপি–র রাজ্য সভাপতি।

আরও পড়ুন: করোনা কমলেই সিএএ চালু, আগুনে ঘি ঢেলে মন্তব্য জে পি নাড্ডার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest