West Bengal SSC Scam: Four cars from Arpita Mukherjee's flat got vanished, ED start search

Arpita Mukherjee: গ্রেফতারির পরই উধাও অডি, মার্সিডিজ সহ চার বিলাসবহুল গাড়ি, বাড়ছে রহস্য

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কোটি কোটি টাকা, বিদেশি মুদ্রা, সোনার গয়নার পর এ বার বিলাসবহুল গাড়ি! টালিগঞ্জের ডায়মন্ড সিটিতে অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাটের গ্যারাজে থাকা পাঁচটি বিলাসবহুল গাড়ির মধ্যে চারটির খোঁজ পাওয়া যাচ্ছে না বলে সূত্রের দাবি। ইডি সূত্রে খবর, উধাও হওয়া গাড়িগুলির মধ্যে রয়েছে একটি মার্সিডিজ বেঞ্জ, অডি, একটি হন্ডা সিটি এবং একটি হন্ডা সিআরভিও।

সিসিটিভি ফুটেজ দেখে ওই গাড়িগুলির খোঁজ শুরু করেছেন ইডির আধিকারিকরা।  ২২ জুলাই অর্পিতার ফ্ল্যাটে যখন তল্লাশি চলছিল, তখন ডায়মন্ড সিটি সাউথ কমপ্লেক্সের বেসমেন্ট থেকে শুধুমাত্র একটি সাদা রঙের মার্সিডিজ বাজেয়াপ্ত করেন তদন্তকারীরা। পরবর্তীতে অর্পিতাকে জেরা করেই সামনে আসে তাঁর আরও গাড়ি থাকার বিষয়টি। মেলে গাড়িতে টাকা রাখার সূত্রও। ইডি সূত্রে খবর, জেরার সময় অর্পিতা তদন্তকারীদের জানান যে, শুধমাত্র ফ্ল্যাটেই যে টাকা গচ্ছিত রাখা হত, এমনটা নয়। বিভিন্ন গাড়িতেও টাকা রাখা হত। যার পরিপ্রেক্ষিতেই তদন্তকারীরা তাঁর কাছে জানতে চান যে, সেই গাড়িগুলি কোথায়? জবাবে অর্পিতা জানান যে, সেই গাড়িগুলি ডায়মন্ড সিটি সাউথের আবাসনেই আছে। এমনইটাই খবর ইডি সূত্রে।

আরও পড়ুন: ED: অর্পিতার বাড়ি থেকে উদ্ধার হওয়া ২২ কোটি টাকা কোথায়? কী হবে, কারা পাবে এই টাকা

এই তথ্যের ভিত্তিতে ইডি আধিকারিকরা যখন আবাসনে পৌঁছন, তখন অবশ্য সেই গাড়িগুলির আর হদিশ মেলেনি। প্রত্যক্ষদর্শীরা জানান, অর্পিতার গ্রেফতারির বেশ কয়েকদিন আগে পর্যন্তও তাঁরা ওই গাড়িগুলি দেখেছিলেন। ফলে স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে, অর্পিতা ছাড়া আর কারা জানতেন যে ওই গাড়িগুলিতে টাকা রাখা আছে? অর্পিতার গ্রেফতারির পরই রাতারাতি কারা গাড়িগুলি নিয়ে উধাও হয়ে যায়?  আবাসনের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। নিরাপত্তারক্ষীদের সঙ্গেও কথা বলছেন তদন্তকারীরা। গাড়িগুলির খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

উল্লেখ্য, বৃহস্পতিবারই বারুইপুরে প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থর একটি বাগানবাড়িতে চুরির চেষ্টার অভিযোগ উঠেছিল। ওই বাগানবাড়িটি অবশ্য প্রাক্তনমন্ত্রীর মেয়ের নামে বলে অভিযোগ। স্থানীয় বাসিন্দারা জানিয়েছিলেন, তাঁরা রাতের অন্ধকারে বেশ কয়েক জন ব্যক্তিকে ওই বাড়িতে ঢুকতে দেখেছেন। তাঁদের সঙ্গে ছিল গাড়িও। এই ঘটনাটি নিয়েও রহস্য দানা বেঁধেছে। প্রশ্ন উঠেছে, যাঁরা রাতের অন্ধকারে প্রাক্তন মন্ত্রীর মেয়ের বাগানবাড়িতে হানা দিয়েছিলেন, তাঁদের কি চুরি করা উদ্দেশ্য ছিল, না কি বাংলোয় রাখা টাকা পাচার করার জন্য এসেছিলেন তাঁরা। সেই প্রশ্নের জবাব পাওয়ার আগেই অর্পিতার ফ্ল্যাট থেকেও সবার অলক্ষ্যে উধাও হল চারটি গাড়ি।

আরও পড়ুন: অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে উদ্ধার সেক্স টয়! গুঞ্জন নেট পাড়ায়

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest