Site icon The News Nest

Weather Update: মেঘলা আকাশের দোসর কুয়াশা, কাল থেকে ভিজবে বাংলা

Kolkata Rains FB

ফের বৃষ্টির পূর্বাভাস রাজ্যে। বৃহস্পতি ও শুক্রবার রাজ্যের বেশিরভাগ জেলায় বৃষ্টির সম্ভাবনা। হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস রয়েছে। সকালে সামান্য কুয়াশা এবং পরে পরিষ্কার আকাশ। তাপমাত্রা নতুন করে কমার কোনও সম্ভাবনা নেই। এমনটাই জানিয়েছে আবহাওয়া দফতর (West Bengal Weather Update)৷

২৪ তারিখ বিশেষ করে বাঁকুড়া, পশ্চিম বর্ধমান, বীরভূম, মুর্শিদাবাদ এই জেলাগুলিতে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা আছে। ২৫ তারিখে পশ্চিমবঙ্গের সমস্ত জেলার কিছু কিছু জায়গায় বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা আছে। ২৬ তারিখে গিয়ে বাঁকুড়া পশ্চিম বর্ধমান, মুর্শিদাবাদ, বীরভূম -এই জেলাগুলিতে বৃষ্টিপাতের সম্ভাবনা আছে। কলকাতার ক্ষেত্রে ও কিছু কিছু জায়গায় বৃষ্টিপাতের সম্ভাবনা।

আরও পড়ুন: TMC: সব জল্পনার অবসান! নিজের পুরনো পদে ফিরে পেলেন অভিষেক, সমণ্বয়কারীর দায়িত্বে ফিরহাদ

আগামী ২৪ ঘণ্টায় রাতের তাপমাত্রা কোন পরিবর্তন হবে না কিন্তু আগামী পাঁচ দিনে আরও দুটি ডিগ্রী বাড়ার সম্ভাবনা আছে। উত্তরবঙ্গের ক্ষেত্রে আগামী ২৪ ঘণ্টায় দার্জিলিং ও কালিম্পং জেলার কিছু কিছু জায়গায় বৃষ্টিপাতের সম্ভাবনা আছে। ২৪ থেকে ২৬ এই সময়টাতে ২৫ তারিখে সমস্ত উত্তর বঙ্গের জেলা গুলিতে বৃষ্টিপাতের সম্ভাবনা। উত্তরবঙ্গ, দক্ষিণবঙ্গে বৃষ্টি হয়ে যাওয়ার পরে আর ঠান্ডা ফিরে আসার কোন সম্ভাবনা নেই।

আলিপুর আবহাওয়া দফতর সূত্রে জানা গিয়েছে, বুধবার কলকাতা এবং সংলগ্ন এলাকায় সর্বোচ্চ তাপমাত্রা থাকবে প্রায় ২৯ ডিগ্রি সেলসিয়াস। স্বাভাবিকের থেকে ২ ডিগ্রি কম। সর্বনিম্ন হবে ১৮ ডিগ্রি সেলসিয়াস। স্বাভাবিকের থেকে যা ১ ডিগ্রি কম। গত ২৪ ঘণ্টায় বৃষ্টি হয়নি।

আরও পড়ুন: Anis Khan: আনিস কাণ্ডে ধুন্ধুমার কলকাতায়, ছাত্রনেতার বাড়িতে গিয়ে বিক্ষোভের মুখে SIT

 

Exit mobile version