Who Is Arpita Mukherjee, Bengal’s Mystery Woman Caught With Rs. 21 Crore In Cash At Home By ED

Arpita Mukherjee: ফ্ল্যাটে টাকা-গয়নার ‘পাহাড়’, কে এই অর্পিতা?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

SSC নিয়োগ অনিয়ম মামলায় রাজ্যের ১৩টি জায়গায় তল্লাশি অভিযান চালায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। আর এই অভিযানে অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে নগদ ২০ কোটি টাকা উদ্ধার করেছে ED। গুঞ্জন, রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে সুসম্পর্ক রয়েছে তাঁর। অর্পিতার বাড়ি থেকে শুধু নগদ টাকাই নয় উদ্ধার হয়েছে বিপুল সোনাও, ED সূত্রের খবর এমনটাই। এই পরিস্থিতিতে প্রশ্ন উঠছে, কে এই অর্পিতা?

জানা গিয়েছে, গ্ল্যামার দুনিয়া দিয়ে কেরিয়ার শুরু করেন অর্পিতা। বেশ কিছু তামিল সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। পাশাপাশি ওডিশার কিছু সিনেমাতেও দেখা গিয়েছে তাঁকে। পরে তিনি পা রেখেছিলেন টলিউডেও। দু’একটি সিনেমাতেও কাজ করেন তিনি। গত কয়েক বছর ধরে শহরের একটি নামী পুজোর বিভিন্ন অনুষ্ঠানে তাঁকে দেখা যায়। সেই পুজোর হয়ে বিজ্ঞাপনের কাজ করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Arpita Mukherjee (@arrpietaitsme)

অর্পিতার দীর্ঘদিনের বন্ধু সৌমেন রায় জানিয়েছেন, বেলঘরিয়ার দেওয়ান পাড়ায় আবদুল লতিফ স্ট্রিটে অর্পিতার বাড়ি। সেখানে থাকেন তাঁর মা মিনতিদেবী। বোনের বিয়ে হয়ে গিয়েছে। অর্পিতা মডেলিং করতেন। সেখান থেকেই উত্থান। এর উত্তর-দক্ষিণে কয়েকটি নেল আর্টের স্যাঁলো খোলেন তিনি। তবে পাঁচ-ছ’বছর আগেই অর্পিতা ওই স্যাঁলোগুলি অর্পিতা খোলেন বলে জানিয়েছেন সৌমেন। রথতলায় ফ্ল্যাটও তখনই কেনা। তবে মায়ের কাছে বেলঘরিয়াতেই থাকতেন অর্পিতা।

আরও পড়ুন: 21 July: মেনুতে এবারও ‘ট্রেডমার্ক’ ডিম-ভাত, কর্মী – সমর্থকদের পাতে আর কী কী?

পার্থর সঙ্গে আলাপের বিষয়টি তাঁকে অর্পিতা জানিয়েছিলেন বলে দাবি সৌমেনের। তিনি জানিয়েছেন, কয়েক বছর আগে দক্ষিণ কলকাতার নাকতলা উদয়ন সঙ্ঘের দুর্গাপুজোর মুখ হন অর্পিতা। সেখানেই পার্থর সঙ্গে তাঁর পরিচয়। ওই পুজোর মুখ ছিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তও। তবে অর্পিতার বাড়ি থেকে উদ্ধার টাকার পাহাড় নিয়ে কোনও মন্তব্য করতে নারাজ সৌমেন। অর্পিতার অন্য কোনও আয়ের উৎস ছিল কিনা, তা জানা নেই বলে দাবি সৌমেনের।

অর্পিতার মা মিনতি মুখোপাধ্যায়ের দাবি, মডেলিং করতেন অর্পিতা। ওড়িশার বেশ কিছু সিনেমায় অভিনয় করেন। সিনেমা প্রযোজনার সঙ্গেও যুক্ত ছিলেন। দিন দুয়েক আগে বেলঘরিয়ার বাড়িতে এসেছিলেন অর্পিতা। মায়ের দাবি, মেয়ের টালিগঞ্জের ফ্ল্যাটে বিপুল পরিমাণ টাকা কোথা থেকে এল, তাঁর আয় সম্পর্কে বিশেষ কিছু জানা নেই।

আরও পড়ুন: Partha Chatterjee: ২১ কোটি টাকা, ৫০ লক্ষ টাকার সোনার গয়না উদ্ধার অর্পিতার ফ্ল্যাট থেকে, করা হল আটক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest