Who is the BJP candidate? It will be announced tomorrow

উপনির্বাচন : বিজেপি প্রার্থী কে? ঘোষণা হবে কাল, কেন্দ্রীয় নেতৃত্বকে প্রচারের জন্য ডাকছি না : দিলীপ ঘোষ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বুধবার ভবানীপুর কেন্দ্রে প্রার্থী ঘোষণা করবে বিজেপি। সাংবাদিক বৈঠক করে একথাই জানালেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেই সঙ্গে দিলীপ ঘোষ জানান, কোনও কেন্দ্রীয় নেতৃত্বকে ডাকা হবে না। তবে পুরো নির্বাচনী প্রক্রিয়া পর্যবেক্ষণ হবে। বুথ স্তর থেকে এখনই তৎপরতা শুরু হয়ে গিয়েছে।

বিজেপি প্রার্থী কে? কাল ঘোষণা করা হবে। অনেককেই প্রার্থী হওয়ার কথা বলা হয়েছে। উপনির্বাচন প্রসঙ্গে মন্তব্য দিলীপ ঘোষের (Dilip Ghosh)। এছাড়াও তিনি বলেন, সবার জন্য সব জায়গা নয়। সবকিছুর বিচার করার জায়গা আছে। আমাদের কর্মীরা কাজ করছেন। এখন যে ধরনের অন্যায় অত্যাচার আমাদের কর্মীদের ওপর হচ্ছে, আমরা ১২ হাজারেরও বেশি মামলা নথিভুক্ত করেছি। আদালতে লড়ে আমাদের পক্ষে রায় আনিয়েছি, পাশাপাশি যারা অন্যায় করেছে তাদের সাজা দেওয়া, এবং কর্মীদের ক্ষতিপূরণ পাইয়ে দেওয়া এখন আমাদের দায়িত্ব।

আরও পড়ুন:  রাজ্যজুড়ে শুরু ট্যাবের অর্থ বিলি, ছাত্রছাত্রীদের অ্যাকাউন্টে পড়ছে ১০ হাজার টাকা

দিলীপ ঘোষ বলেন, “ডায়লগ দিয়ে বাজার গরম হতে পারে। আজকে ইডি খামচে দিয়েছে, তাই হয়তো রাগ হয়েছে। উনি নাকি যেখানে পা দেবেন সেখানে জিতিয়ে দেবেন। তা অসম, ত্রিপুরায় তো ঘাসফুল নষ্ট হয়ে গিয়েছে। বড় বড় কথা বলে লাভ নেই। সিপিএম ৩টে রাজ্যে ছিল। এখন গুটিয়ে কেরলে চলে গিয়েছে। এই ধরনের ডায়লড ভোটের আগে বললে ভালো হয়। এখন আরও ভালো লাগে না। সিপিএমের মানিক বাবু তো বলেছিলেন, আমাদের ভোট দেবেন না ঠিক আছে। কিন্তু বিজেপিকে দেবেন না। লোকে তো সেটাই করেছে। তার পরিনামে আজকে ওই দুটো পার্টি উঠে গিয়েছে।

দিলীপ আরও বলেন,মামলা তো আমার নামেও হয়েছে। এই সরকার কোর্টে যখনই যাচ্ছে তখনই কানমলা দিচ্ছে। সরকার নৈতিকতার দিক থেকে হেরে যাচ্ছে। যে সরকার বারবার কোর্টে পরাজিত হয়, তখন সেই সরকারের প্রধানের উপর মানুষের সন্দেহ হয়। নন্দীগ্রামে ধুমধাম করে প্রচার করেছিলেন। তার পরিনাম উঁনি পেয়েছেন। বিজেপির জোরদার লড়াই করছে। নাম আগামীকাল ঘোষণা হবে। ৭ দিন মাত্র প্রচার সময়। দল তৈরি আছে। বুথ থেকে এখনই তৈরি হয়েছে। কেন্দ্রীয় নেতৃত্বকে আমরা প্রচারের জন্য ডাকছি না।”

আরও পড়ুন: শুরু হল ‘শিক্ষক পর্ব’, দেশজুড়ে শিক্ষক-পড়ুয়াদের জন্য বড় ঘোষণা মোদীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest