woman gangraped in gardenrich kolkata.

ভরদুপুরে খাস কলকাতায় বাড়িতে ঢুকে গণধর্ষণ, চুরি লক্ষাধিক টাকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

খাস কলকাতায় গণধর্ষণের ঘটনায় তোলপাড় হয়ে গিয়েছে। ঘটনাটি ঘটেছে গার্ডেনরিচ এলাকায়। তরুণীকে হাত–পা বেঁধে গণধর্ষণ করার অভিযোগ উঠেছে। এই ঘটনা প্রকাশ্যে আসতেই শিউরে উঠেছেন স্থানীয় বাসিন্দারা। গণধর্ষণের পাশাপাশি ওই বাড়িতে লুঠপাট চালানোরও অভিযোগ উঠেছে। এই ঘটনা যখন ঘটেছে তখন বাড়িতে পরিবারের কেউ ছিলেন না। সেই সুযোগ নিয়েই গণধর্ষণ করা হয়েছে। এই ঘটনার তদন্তভার নিয়েছে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। এখন ঘটনাস্থলে যাচ্ছে ফরেনসিক দল।

নির্যাতিতা তরুণীর বাবার একটি জামা-কাপড়ের ফ্যাক্টরি রয়েছে। গতকাল সেখানেই কাজে গিয়েছিলেন তরুণীর বাবা, মা ও ভাই। তাঁরা গাডেনরিচ এলাকায় চার তলা বাড়ির একাংশে ভাড়ায় থাকতেন। বহুদিন ধরেই সেখানে বসবাস করছেন তাঁরা। কাজে যাওয়ার সময় বাইরে থেকে ওই তরুণীকে তালাবন্ধ করে চলে যান তাঁর বাবা-মা। মঙ্গলবার দুপুর ১২ টা থেকে ১ টার মধ্যে ওই ঘটনা ঘটে। অভিযোগে তরুণী জানিয়েছেন, কয়েকজন দুষ্কৃতী বাড়িতে ঢুকে লুঠপাট চালায়। ১৫ লক্ষ টাকা চুরি করে তারা। সোনা ও রুপোর গয়নাও খোয়া গিয়েছে। পরে পালানোর সময় তরুণীকে বেঁধে গণধর্ষণ করে ওই দুষ্কৃতীরা।

আরও পড়ুন: ঘাসফুল শিবিরে প্রণব পুত্র, ‘দিদি’র অনুগত সৈনিক হওয়ার বার্তা অভিজিতের

ঘনবসতিপূর্ণ ওই এলাকায় কী ভাবে এমন ধর্ষণের ঘটনা ঘটল, তা  নিয়ে প্রশ্ন উঠেছে। প্রতিবেশীরাও এই ঘটনায় হতবাক। বিশেষত যে সময় ঘটনাটি ঘটেছে, সে সময় ওই এলাকায় মানুষের ভিড় থাকে, শিশুরা বাইরে খেলাধুলাও করে। তারই মধ্যে বাড়ির ভিতরে ঢুকে এমন দুঃসাহসিক ঘটনা ঘটাল কী ভাবে দুষ্কৃতীরা, সেই প্রশ্নই উঠেছে। পুলিশের অনুমান, পরিচির কেউ এই কাজের পিছনে রয়েছে। পরিচিত বলেই দুষ্কৃতীরা জানত, ঠিক কখন বাড়িতে কেউ থাকে না বা বাড়িতে ঠিক কত টাকা রাখা আছে। বাড়র সামনে ধাকা সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করার চেষ্টা করবে পুলিশ।

আজ, বুধবার ঘটনাস্থলে যান কলকাতা পুলিশের কর্তারা। তাঁরা নির্যাতিতা তরুণীর সঙ্গে কথা বলেন। সেই বয়ান রেকর্ড করা হয়। এমনকী তরুণীর স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। ঘটনার তদন্তভার নিয়েছে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। পুলিশকর্তারা স্থানীয় মানুষদের সঙ্গেও কথা বলেছেন।

আরও পড়ুন: Sanatan Ray Chaudhuri: ব্রিকস সম্মেলনে মোদীর পাশে ‘কূটনীতিক’ সনাতন! হতবাক গোয়েন্দারা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest