Site icon The News Nest

শিবপুরে প্রকাশ্য রাস্তায় পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন,

fire gun

জনবহুল এলাকায় শুটআউটকে ঘিরে সোমবার ভরসন্ধেয় চাঞ্চল্য ছড়াল হাওড়া শিবপুরে। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে এক যুবককে শুধু গুলি করে খুন করা নয়, এলোপাথারি তাঁকে কুপিয়েছে দুষ্কৃতীরা। আর এক যুবক গুরুতর জখম অবস্থায় হাওড়া জেলা হাসপাতালে চিকিৎসাধীন।

ইতিমধ্যে ঘটনার একাধিক সিসি টিভি ফুটেজ এসেছে শিবপুর থানার পুলিশ ও হাওড়া সিটি পুলিশের তদন্তকারীদের হাতে। ঘটনার সঙ্গে যুক্ত অপরাধীদের শনান্ত করেছে পুলিশ। তাদের খোঁজে তল্লাশি চলছে। পুরনো শত্রুতার জেরেই খুন বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের।

আরও পড়ুন: সম্পত্তির হিসেব ও ব্যাঙ্ক অ্যাকাউন্টের তথ্য চেয়ে মুকুলকে নোটিস ইডি-র

সোমবার রাত সাড়ে ৮টা নাগাদ নৃশংস এই খুনের ঘটনাটি ঘটে হাওড়া রামকৃষ্ণপুর লেনে। পুলিশের হাতে আসা সিসি টিভি ফুটেজে দেখা যাচ্ছে, ওই সময় ওই রাস্তা ধরে বন্ধু শেখ আবদুল্লার সঙ্গে বাইকে আসছিলেন শিবপুর পিএম বস্তির বাসিন্দা সাহিল আহমেদ নামে ওই যুবক। তখনই তাঁদের ঘিরে ফেলে পাঁচ যুবক।

আবদুল্লা ও সাহিলকে বাইক থেকে ধাক্কা মেরে ফেলে দেয় তারা। এর পরই তাঁদের লক্ষ্য করে খুব কাছ থেকে বেশ কয়েক রাউন্ড গুলি চালানো হয়। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে সাহিল আহমেদের মাথায় গুলি লাগে। সে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে রাস্তায়।

তার পরই তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে দুষ্কৃতীরা।আর এক যুবক গুরুতর জখম অবস্থায় হাওড়া জেলা হাসপাতালে চিকিৎসাধীন। ইতিমধ্যে ঘটনার একাধিক সিসি টিভি ফুটেজ এসেছে শিবপুর থানার পুলিশ ও হাওড়া সিটি পুলিশের তদন্তকারীদের হাতে। ঘটনার সঙ্গে যুক্ত অপরাধীদের শনান্ত করেছে পুলিশ। তাদের খোঁজে তল্লাশি চলছে। পুরনো শত্রুতার জেরেই খুন বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের।

আরও পড়ুন: সোশ্যাল সাইটে বিকৃত গোপন ছবি, লজ্জায় আত্মঘাতী কিশোরী

Exit mobile version