নববিবাহিত শ্যালকের ঘর থেকেই চুরি ৮ লক্ষের গয়না, বাইরের কেউ নয়, চোর বাড়ির জামাই

পুরো গয়না হাতিয়ে নিয়ে বেহালায় নিজের বাড়িতে গিয়ে লুকিয়ে রাখেন জামাই বাবাজি।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আলমারির ভিতর থেকে নবদম্পতির বিয়ের যাবতীয় গয়না চুরি গেল। বাড়ির লোকের মাথায় হাত। কে চুরি করল এত টাকার গহনা ? তদন্তে নিয়ে  হতবাক পুলিশও। ঘরের ভিতরেই ছিল চোর। সকলের কল্পনার বাইরে হলেও চোর ছিল বাড়ির জামাই। পার্থসারথী ঘোষ নামে ওই জামাইকে পূর্ব কলকাতার বেলেঘাটা (Beleghata) থানার পুলিশ গ্রেপ্তার করেছে।

বেহালার (Behala) রায়বাহাদুর রায় রোডে অভিযোগকারীর মেয়ের শ্বশুরবাড়িতে হানা দিয়ে পুলিশ পুরো আট লাখ টাকার গয়না উদ্ধার করে। পেশায় উদ্যানতত্ত্ববিদ পার্থসারথী একটি নার্সারির মালিক। কিন্তু লকডাউনের পর থেকে তাঁর ব্যবসা ভাল যাচ্ছিল না। তার উপর একসঙ্গে শ্যালকের এত গয়না দেখে লোভ সামলাতে পারেননি জামাই। তেমনটাই পুলিশ সূত্রে জানা গিয়েছে।

আরও পড়ুন: মমতা কী সরকারি অনুষ্ঠানে ইসলামী প্রার্থনা করেছিলেন? জেনে নিন আসল সত্য

পুলিশ জানিয়েছে, গত ১৭ জানুয়ারি ওই দম্পতির বিয়ে হয়। বিয়ের যাবতীয় গয়না বেলেঘাটার সুরেন সরকার রোডে দম্পতির ফ্ল্যাটের শোওয়ার ঘরে আলমারিতে রাখা হয়। কিন্তু ১৯ জানুয়ারি নবদম্পতি দেখেন, আলমারি থেকে উধাও পুরো গয়না। বাড়িতে শোরগোল পড়ে যায়।

এই ব্যাপারে পাত্রের বাবা বেলেঘাটা থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশের সন্দেহ হয়, বাড়ির কেউ চুরি করেছেন। সেইমতো প্রত্যেককে জেরা শুরু হয়। কারা ওই ঘরে গিয়েছিলেন, সেই সূত্র ধরেই পুলিশ তদন্ত করতে শুরু করে। সন্দেহের তির গিয়ে পড়ে বাড়ির বড় জামাই পার্থসারথীর উপর।

টানা জেরার মুখে ভেঙে পড়েন তিনি। পুলিশ (Police) জানতে পারে যে, বাড়ির জামাই সুযোগ বুঝে শ্যালকের ঘরে ঢুকে আলমারির চাবি চুরি করেন। এরপর পুরো গয়না হাতিয়ে নিয়ে বেহালায় নিজের বাড়িতে গিয়ে লুকিয়ে রাখেন। এই ঘটনা শুনে অনেকে বলছেন ,এমন জামাই থাকলে শত্রুর দরকারটাই বা কি। এ যে ঘর শত্রু ‘আদরের জামাই।’

আরও পড়ুন: ‘‌পদ্মশ্রী’ পেলেন নারায়ণ দেবনাথ, মৌমা দাস–সহ বাংলার সাত, দেখে নিন তালিকা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest