‘মহুয়া মিথ্যে বলেছেন’, স্বজনপোষণ ইস্যুতে ‘জবাব’ দিলেন রাজ্যপাল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

তৃতীয়বার রাজ্যে তৃণমূল ক্ষমতায় আসার পর থেকেই রাজ্যের বিরুদ্ধে আঙুল তুলে একটার পর একটা টুইট করে চলেছেন রাজ্যপাল জগদীপ ধনখড় (Jagdeep Dhankhar)। ভোট-পরবর্তী হিংসায় সদ্য দায়িত্বপ্রাপ্ত মুখ্য সচিবকে তলব করা থেকে শুরু করে মুখ্যমন্ত্রীকে একের পর এক আক্রমণ, সবই চলছে। এই পরিস্থিতিতে রাজ্যপালকে এক হাত নিয়ে টুইট করেছিলেন সাংসদ মহুয়া মৈত্র।

রাজ্যপাল জগদীপ ধনখড়ের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ আনেন তিনি। মহুয়া মৈত্র টুইটে ৬ জনের নামের তালিকা প্রকাশ করেছেন। পাশাপাশি রাজ্যপালকে ‘আঙ্কেলজী’ বলেও কটাক্ষ করেন মহুয়া মৈত্র। এবার এর ‘জবাব’ দিলেন রাজ্যপাল জগদীপ ধনকড়। তিনি বললেন, মহুয়ার বক্তব্য একেবারে অসত্য।

আরও পড়ুন : অবসরে যাচ্ছে কম্বোডিয়ার ‘বীর’ স্বর্ণপদকজয়ী সেই ইঁদুরটি

রাজ্যপাল এদিন টুইট করে জানান, মহুয়া মৈত্র (Mahua Maitra) ওএসডি বিষয়ে যে মন্তব্য করেছেন তা একেবারে ভুল। তারা তিনটি আলাদা রাজ্যের এবং চারটি আলাদা জাতের। কেউই পরিবারের কাছের কেউ নন। তাদের মধ্যে চারজন তার রাজ্যেরও নন। এর পাশাপাশি তিনি আরও অভিযোগের সুরে বলেন, রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি থেকে চোখ ঘোরানোর জন্যই মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার এই ধরনের নীতি নিয়েছে। কিন্তু তা সত্বেও তিনি বাংলার মানুষের প্রতি দায়বদ্ধ থাকবেন এবং সংবিধান অনুযায়ী কাজ করে যাবেন বলে জানিয়েছেন রাজ্যপাল জগদীপ ধনকড়।

গতকাল মহুয়া মিত্র নাম গুলির সাথে রাজ্যপালের কী সম্পর্ক রয়েছে তাও তিনি পরিষ্কার ভাবে লিখে দিয়েছিলেন।৬ জনের মধ্যে অভ্যুব্দয় সিং শেখায়ত রাজ্যপালের ওএসডি পদে রয়েছেন। তিনি রাজ্যপালের শ্যালক বলে উল্লেখ রয়েছে। অখিল চৌধুরী যিনি রাজ্যপালের ওএসডি কোঅর্ডিনেশন পদে রয়েছেন তিনি রাজ্যপালের ঘনিষ্ঠ। কিষান ধনখড় নবনিযুক্ত ওএসডি তিনিও রাজ্যপালের ঘনিষ্ঠ। রুচি দুবে রাজ্যপালের প্রাক্তন এডিসি মেজর প্রশান্ত দীক্ষিতের স্ত্রী। মহুয়া মৈত্র লিখেছেন রাজ্যপাল রাজভবনে তাঁদের কেন রাজভবনে জায়গা দিয়েছেন।

আরও পড়ুন : ছেলের পর এ বার মেয়ে, হ্যারি-মেগানের ঘরে এল লিলিবেট ‘লিলি’ ডায়ানা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest