দুর্দান্ত বোলিংয়ে পাঞ্জাবের বিরুদ্ধে প্রায় হারা ম্যাচ জিতল কেকেআর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চেন্নাই সুপার কিংসের ম্যাচের পুনরাবৃত্তি কিংস ইলেভন পঞ্জাব ম্যাচে। হারা ম্যাচে জয় ছিনিয়ে নিল কলকাতা নাইট রাইডার্স। একটা সময় পঞ্জাবের ১৮ বলে ২২ রান দরকার ছিল। হাতে ছিল ন’উইকেট। কোন পাঁচ কারণে দু’রানে সেই ম্যাচ জিতল কেকেআর।

জেতা ম্যাচ। আর সেই জেতা ম্যাচই মাঠে ফেলে এলেন কেএল রাহুলরা (KL Rahul)। ১৮ বলে যেখানে দরকার ছিল মাত্র ২২ রানের। সেই সহজ কাজটাই করতে পারলেন না তাঁরা। আর কলকাতার কাছে ২ রানে হেরে কার্যত টুর্নামেন্ট থেকে বিদায়ঘণ্টাও বেজে গেল প্রীতির দলের। কলকাতার ১৬৫ রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে ১৬২ রানেই থামল কিংসের ইনিংস।

আরও পড়ুন : এয়ারটেলের হাত ধরে ভারতের বাজারে ফিরতে চলেছে PUBG!

এদিন টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) অধিনায়ক দীনেশ কার্তিক। কিন্তু গত ম্যাচের নায়ক রাহুল ত্রিপাঠিকে মাত্র ৪ রানেই বোল্ড করেন মহম্মদ শামি। এরপর শুভমন গিলের সঙ্গে ভুল বোঝাবুঝিতে ২ রানেই ফিরে যান নীতীশ রানা। এরপর মর্গ্যান–গিল জুটি ইনিংসের হাল ধরেন। কিন্তু কেকেআরের ৬৩ রানের মাথায় আউট হন মর্গ্যান (‌২৪)‌। এরপরই ক্রিজে আসেন অফফর্মে থাকা KKR অধিনায়ক। কিন্তু আজ যেন রান করবেন এমন পণ নিয়েই এসেছিলেন।

একদিকে গিল যেমন ক্রিজ আঁকড়ে পড়েছিলেন, অন্যদিকে শুরু থেকেই মারমুখী মেজাজে ছিলেন কার্তিক। করলেন মাত্র ২৯ বলে ৫৮ রান। মারেন ৮টি চার এবং ২টি ছয়। অপরদিকে, গিলও অর্ধশতরান করেন। তাঁর সংগ্রহ ৪৭ বলে ৫৭ রান। মূলত এই দু’‌জনের ব্যাটে ভর করেই নির্ধারিত ২০ ওভারে ছ’‌উইকেটে ১৬৪ রান তোলে কেকেআর।

কেকেআরের দুর্দান্ত ডেথ বোলিং। শেষ চার ওভারে মাত্র ২৬ রান তুলতে পেরেছে পঞ্জাব। সেই সময় চার উইকেটে হারিয়েছে তারা।এই নিয়ে নিজেদের সাতটির ম্যাচের মধ্যে ছ’‌টিতেই হারল পাঞ্জাব। এর মধ্যে টানা পাঁচ ম্যাচে হারের লজ্জাও রয়েছে।

আরও পড়ুন : মাঝ সমুদ্রে স্বপ্নের দিন কাটাচ্ছেন মৌনি রায়, ভাইরাল মালদ্বীপ ভ্রমণের ছবি

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest