Site icon The News Nest

ছাদে উঠে তরুণীর শ্লীলতাহানি, বাঁচাতে গিয়ে নিহত তরুণীর মা, জাতীয় সড়ক অবরোধ বিজেপির

The News Nest: মেয়ের সম্মান  বাঁচাতে গিয়ে মায়ের করুণ মৃত্যু ৷ বাগনানের গোপালপুরের ঘটনা ৷  বাড়ির ছাদে গেম খেলছিলেন তরুণী৷  গাছ বেয়ে ছাদে আসে এলাকার দুই যুবক ৷  তাঁরা তরুণীর শ্লীলতাহানির চেষ্টা করে৷  মেয়ের চিৎকারে ছুটে আসেন মা৷  সিঁড়ি থেকে মাকে ফেলে দেন অভিযুক্তরা৷ তারপর ওই বয়স্কা মহিলাকে দ্রুত হাসাপাতালে নিয়ে যাওয়া হয় ৷ সেখানে তাঁকে মৃত ঘোষণা করা হয়৷

এই ঘটনায় বুধবার উত্তাল হয়ে উঠল হাওড়ার বাগনান। অভিযুক্ত কুশ বেরার গ্রেফতারির দাবিতে বুধবার বাগনান থানার সামনে তুমুল বিক্ষোভ দেখায় বিজেপি অবরোধ করা হয় ৬০ নম্বর জাতীয়সড়ক। 

আরও পড়ুন : চাহিদা নেই গয়নার, কলকাতায় ৫০ হাজারের পথে হাটছে সোনা, আরও দামি হয়েছে রুপো

আক্রান্ত কলেজছাত্রীর দাবি, মঙ্গলবার রাতে ছাদে বসে ফোনে বন্ধুর সঙ্গে কথা বলছিলেন তিনি। তখনই ছাদে উঠে পড়ে কুশ বেরা। তাঁকে পিছন থেকে জাপটে ধরে সে। সঙ্গে সঙ্গে চিৎকার করে ওঠেন তরুণী। মেয়ের চিৎকার শুনে সিঁড়ি দিয়ে ছাদে আসেন মা। তখন তাঁকে ধাক্কা দেয় কুশ বেরা। সিঁড়ি থেকে পড়ে যান তিনি।

এতে মাথায় গুরুতর চোট পান ওই মহিলা। তাঁকে প্রথমে বাগনান গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে নিয়ে যাওয়া হয় উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে। সেখানে মৃত্যু হয় মহিলার। 

সকাল থেকে অভিযুক্তের গ্রেফতারির দাবিতে বাগনান থানার সামনে ভিড় জমাতে থাকে জনতা। হাজির হন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় ও সৌমিত্র খাঁ। এর পর থানার সামনে বিক্ষোভ দেখাতে থাকে বিজেপি। সৌমিত্র খাঁর নেতৃত্বে বাগনানের খাদিনা মোড়ে ৬০ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিজেপি যুব মোর্চা।কুশ বেরার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ দায়ের হয়েছে। এছাড়া একটি খুনের মামলা দায়ের করেছে পুলিশ। অভিযুক্ত পলাতক। সে তৃণমূলের লোক বলে জানা গিয়েছে।

আরও পড়ুন : রাজ্য চাইলে জুলাইয়েই চলতে পারে লোকাল ট্রেন

Exit mobile version