How celebs use yogurt as facepack for skincare

Skincare Tips: প্রিয়াঙ্কা-কিয়ারার সৌন্দর্য রহস্যের পিছনে রয়েছে এই ঘরোয়া ফেসপ্যাকের অবদান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিভিন্ন সেলিব্রিটিরা তাঁদের স্কিনকেয়ার সিক্রেট শেয়ার করার জনম্য সোশ্যাল মিডিয়াকে বেছে নিয়েছেন। সকলেই চান সেলেব্রিটিদের মতো সাজতে, তাঁদের মতো উজ্জ্বল ও ঝকঝকে ত্বক পেতে তাঁদের শেয়ার করে টোটকা অনুসরণ করেন। তবে অধিকাংশ সেলেবরা তিনটি জিনিসের প্রতি বেশি নজর দেওয়ার অনুরোধ জানিয়েছেন, সেগুলি হল, পর্যাপ্ত পরিমাণে জল খাওয়া, নিয়মিত সানস্ক্রিন ব্যবহার করা ও ফেসপ্যাক হিসেবে দই ব্যবহার করা।

প্রিয়াঙ্কা চোপড়া- বহু আগে এক সাক্ষাত্‍কারে দেশি গার্ল জানিয়েছিলেন, ওটমিল ও দইয়ের সমান অংশ নিয়ে একটি পেস্ট তৈরি করেন, এরপর তাতে এক চিমটে হলুদ যোগ করে একটি ফেসপ্যাক ব্য়বহার করেন। শুকিয়ে গেলে গরম জল দিয়ে মুখ পরিস্কার করে নেন। এই ফেসপ্যাকের জেরে নিস্তেজ ত্বকের বিরুদ্ধে মোকাবিলা করার একটি সহজ উপায়।

ঐশ্বর্যা রাই বচ্চন: প্রাক্তন বিশ্বসুন্দরীর সৌন্দর্যের রহস্য নিয়ে কৌতূহলের শেষ নেই। নরম, কোমল ও উজ্জ্বল ত্বকের জন্য অভিনেত্রী দইয়ের মতো ঘরোয়া প্রতিকারগুলির উপরই ভরসা রাখেন।

অনন্য়া পান্ডে- দই, একটু মধু মিশিয়ে ফেস প্যাক তৈরি করে ত্বককে সুস্থ রাখার চেষ্টা করেন বলিউডের এই উঠতি নায়িকা। এই ফেসপ্যাক ত্বকে ১৫ মিনিট রেখে মুখে ধুয়ে ফেলার পরামর্শ দিয়েছেন তিনি।

কিয়ারা আডবাণী- প্রতিমুহূর্তে সতেজ ও প্রাণবন্ত ত্বকের রহস্যটা কী? অবসর পেলেই তিনি ত্বকের পরিচর্চার জন্য দই ব্যবহার করতে পছন্দ করেন বলে এক সাক্ষাত্‍কারে জানিয়েছিলেন। দইকেই ফেসপ্যাক হিসেবে ব্য়বহার করে ও মাসাজ করে পরে মুখে পরিস্কার করে নেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest