প্রেমিকাকে খুশি করতে পুরুষাঙ্গে এ কী করলেন যুবক? শুনলে চমকে উঠবেন…

গার্সিয়াকে উদ্ধৃত করে জানানো হয়েছে, সঙ্গিনীকে সঙ্গমের সময় সুখ দিতেই তাঁর এই ভাবনা।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কখনও শুনেছেন নিজের পুরুষাঙ্গে কেউ পিয়ার্সিং বা ফুটো করিয়ে তাতে পুঁতি বসিয়েছেন! শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটিয়েছেন মেক্সিকোর (Mexico) এক যুবক। তাও আবার সঙ্গমের সময় নিজের পার্টনারকে খুশি করতেই এই কাজ করেছেন তিনি। যা শুনে অবাক হয়েছেন অনেকেই।

জানা গিয়েছে, মৌরিসিও ড্যানিয়েল গার্সিয়া নামে ওই যুবক নিজের শরীরে উল্কি আঁকাতে কিংবা পিয়ার্সিং করাতে খুবই পছন্দ করেন। ১৮ বছর বয়স থেকেই উল্কি আঁকিয়েছেন শরীরে। ১৫০রও বেশি উল্কি রয়েছে তাঁর শরীরে। এছাড়া ১৯টি পিয়ার্সিং থেকে শুরু করে চোখেও ট্যাটু তাঁর। কিন্তু এসবের পরেও পুরুষাঙ্গে নতুন করে পিয়ার্সিং করালেন। একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ইতিমধ্যে ভারতীয় মুদ্রায় চার লক্ষেরও বেশি টাকা এসবের পিছনে খরচ করে ফেলেছেন তিনি।

আরও পড়ুন: ডেটিং সাইটে প্রোফাইল খুলবেন ভাবছেন? তাহলে এই টিপস মেনে চলুন

তারপরও থেমে থাকেননি। ওই প্রতিবেদনে গার্সিয়াকে উদ্ধৃত করে জানানো হয়েছে, সঙ্গিনীকে সঙ্গমের সময় সুখ দিতেই তাঁর এই ভাবনা। ২০২০ সালের শেষ থেকে অপরাশেনের মাধ্যমে এই পিয়ার্সিং করানো শুরু করেছিলেন তিনি। যা চলতি বছরের শুরুতে শেষ হয়। তারপরই আবারও শিরোনামে উঠে আসেন গার্সিয়া।

ওই প্রতিবেদনে আরও জানানো হয়েছে, ০.৮ সেন্টিমিটার আকারের পুঁতিগুলো সিলিকনের তৈরি। তবে এগুলো পুরুষাঙ্গে লাগাতে প্রথম দিকে বেশ কষ্টও সহ্য করতে হয়েছিল তাঁকে। মোট দু’মাসে কাজটি সম্পূর্ণ হয়। তবে এগুলির জন্য অনেকেই যে তাঁকে উদ্দেশ্য করে বাঁকা মন্তব্যও করেন, সেকথাও জানিয়েছেন গার্সিয়া। তবে তাতে তিনি কিছু মনে করেন না। উল্কি এবং পিয়ার্সিং ভালবাসেন বলেই করান। এমনটাই সাক্ষাৎকারে জানিয়েছেন। তবে তাঁর নতুন কীর্তি কিন্তু ইতিমধ্যেই শিরোনামে উঠে এসেছে।

আরও পড়ুন: বার বার চুমু খান, বাড়িয়ে নিন শরীরের রোগ প্রতিরোধের শক্তি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest