This Delhi Sweets Shop Is Selling Gold Plated Mithai

‘গোল্ড প্লেটেড মিঠাই’ দেখে তাজ্জব নেটদুনিয়া! দাম শুনলে চোখ উঠবে কপালে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গোল্ড প্লেটেড বড়া পাও ও বার্গারের পর এবার গোল্ড প্লেটেড মিঠাই ভাইরাল হয়ে গিয়েছে। সম্প্রতি ইন্সটাগ্রামে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে দিল্লির মৌজপুরের শগুন মিষ্টির দোকানে বিক্রি হচ্ছে গোল্ড প্লেটেড মিঠাই। ভিডিয়োটিতে দেখা গিয়েছে দিল্লির মৌজপুরের শগুন মিষ্টির দোকানে বিক্রি হচ্ছে গোল্ড প্লেটেড মিঠাই। ফুড ব্লগার অর্জুন চৌহানের oye.foodieee পেজে এই ভিডিয়োটি পোস্ট হওয়ার পর থেকেই হৈচৈ পড়ে গিয়েছে নেটপাড়ায়।

ভিডিওটিতে দেখানো হয়েছে কী ভাবে এই মিষ্টি তৈরি করা হয়? তারপরে সোনার ফয়েল দিয়ে মুড়িয়ে দেওয়া হয়। তারপর উপর থেকে জাফরান বা কেশর দিয়ে উপরে দেওয়া হয়। এতদিন রুপোর তবক মোড়া মিষ্টি ছিল, তবে সোনায় মোড়া মিষ্টি খেয়েছেন কখনও? দামই বা কত জানেন?

আরও পড়ুন: ছট পুজোয় বাড়িতে বানিয়ে নিন খাস্তা ঠেকুয়া! জানুন রেসিপি

এই মহামূল্যবান মিষ্টি খাওয়ার জন্য পকেট থেকে যে অনেক টাকাই খসাতে হবে তা আর বলার অপেক্ষা রাখে না। তবুও এই মিষ্টি একবার চেখে না দেখলেই নয়। জানা গিয়েছে এই গোল্ড প্লেটেড মিষ্টিরদাম প্রতি কেজি ১৬ হাজার টাকা। সুতরাং এই মিষ্টি খাওয়ার আগে নিজের পকেটের কথা একবার ভেবে নেওয়া দরকার।

 

View this post on Instagram

 

A post shared by Arjun Chauhan 🧿 (@oye.foodieee)

ভিডিয়ো দেখে একজন লিখেছেন, আমার কিডনি বিক্রি করার পর এই মিষ্টি সকল বন্ধুদের মধ্যে বিতরণ করব। অপর একজন লিখেছেন, এই মিষ্টি কেনার জন্য যে টাকা খরচ হবে, সেই টাকা বাঁচিয়ে দুঃস্থদের মধ্যে খাবার বিলি করা অনেক পুণ্যের কাজ করা হববে।

আরও পড়ুন: পর্ন স্টার মার্টিনি, ​চিকেন স্যুপ, মেথি মটর… ২০২১-এ গুগলে সবচেয়ে বেশি সার্চ করা হয়েছে এই ১০টি রেসিপি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest