Video of an Old man making coffee in a pressure cooker goes viral

Viral: প্রেসার কুকারে তৈরি হচ্ছে কফি, দেখে নিন ভাইরাল ভিডিয়ো

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রেসার কুকারের সাহায্যে কফি বানিয়ে তাক লাগালেন গ্বালিয়রের এক প্রবীণ কফি বিক্রেতা। জনপ্রিয় নেট মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে এক প্রবীণ কফি বিক্রেতাকে যিনি সাইকেলে করে চা-কফি বিক্রি করে জীবিকা নির্বাহ করেন। কিন্তু সাধারণ কফিকেই অসাধারণ করে তুলতে তিনি উদ্ভাবন করেছেন এমন এক অসাধারণ পদ্ধতি যা দেখে হতবাক অসংখ্য মানুষ।

শুরুতেই একটি পাত্রে মেশানো হয় দুধ, কফি ও চিনি। কিন্তু প্রকৃত কফি প্রেমিকদের কাছে কফির ঘনত্ব ও ফেনা। এই ধরনের ফেনাকে বলা হয় ফ্রথ। সাধারণত কফি তৈরি করার যন্ত্রেই এই ধরনের ফেনা তৈরি করা সম্ভব। কিন্তু দামি কফি মেশিনের চক্করে না গিয়ে তিনি ব্যবহার করেন প্রেসার কুকার! শুনতে অবাক লাগলে দেখে নিন সেই ভিডিয়ো।

আরও পড়ুন: Karwa Chauth recipe: ‘সারগি’ হিসেবে তৈরি করুন ওটসের সুস্বাদু ক্ষীর! রইল রেসিপি

 

View this post on Instagram

 

A post shared by Vansh🇮🇳 (@eatthisagra)

প্রেসার কুকারের বাষ্প নির্গমনের মুখটিতে নল লাগিয়ে সেই গরম বাষ্পকে তিনি চালনা করেন কফির মধ্যে। আর তাতেই কামাল। ফেনা আর ঘনত্বের সঠিক মিশেলে একেবারে তৈরি দেশি ফ্রথ। মজাদার ভিডিয়োটি @eatthisagra নাম এক ইউজার্স প্রোফাইলে শেয়ার করা হয়েছে। আর তারপর থেকেই ভিডিয়োটি ভাইরাল হয়ে যায়।

অনেকে আবার এমন পদ্ধতিতে কফি তৈরি ভিডিয়ো দেখে বিস্ময় প্রকাশ করে মন্তব্য দিয়েছেন। প্রবীণ সহজ সরল ব্যক্তির হাসি আর দেশি উপায়ে কফি তৈরির জন্য অধিকাংশ ইউজার্স তাঁকে স্যালুট জানিয়েছে।

আরও পড়ুন: Wedding Menu: বিয়েতে এইসব খাবার খাইয়ে অতিথিদের তাক লাগিয়ে দিন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest