Viral Video: Jaipur Street Vendor Makes Mirinda Gol Gappe; Internet is disgusted

Viral Video: জয়পুরে মিলছে মিরান্ডা ফুচকা! ভাইরাল ভিডিয়ো দেখে রেগে আগুন নেটিজ়েনরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সোশ্যাল মিডিয়ায় (Viral News) এখন নানা স্বাদের খাবারের হাজার রকম মেলা (Food Blogging)। আর সেই খাবার তৈরির পদ্ধতি যত অন্য রকম, মানুষের দৃষ্টি ততই আকর্ষিত হয় সেই দিকে। এমন উদাহরণও আছে প্রচুর। যেমন ধরে নেওয়া যাক, ফান্টা ম্যাগি! সম্প্রতি জনপ্রিয় হওয়ায় আগুনে মোমো বা ওরিও পাকোড়া! বিশ্বাস হচ্ছে না তো? এক বার সার্চ করে দেখলেই এসব তৈরির কৌশল থেকে ক্রেতাদের প্রতিক্রিয়া, সবই পেয়ে যাবেন বিস্তারিত।  কিন্তু সম্প্রতি ভাইরাল হয়েছে আরও একটি বিশেষ ধরনের রেসিপি। সেটি বাঙালির প্রিয় ফুচকাকে কেন্দ্র করে।

ফুচকা বা পানি পুরি কিংবা গোল গাপ্পা, যে নামেই ডাকা হোক না কেন, এর চাহিদা কোনও রাজ্যেই কম নয়। সেলেব থেকে সাধারণ সবাই এই গোলগাপ্পার প্রেমে মশগুল। আলু, ছোলা, পেঁয়াজ, তেতুঁল জল, টক-ঝাল-মিষ্টিতে ভরা গোলগাপ্পাই সাধারণত পাওয়া যা। কিন্তু এখানে ব্যাতিক্রমী হলেন এই বিক্রেতা। যিনি ভারতের এই জনপ্রিয় স্ট্রিট ফুডের ঐতিহ্যবাহী অনুভূতিকেই এক লহমায় পরিবর্তন করে দিয়েছেন। একটি সফট ড্রিঙ্কস দিয়ে গোলগাপ্পা বিক্রি করার সাহসী পদক্ষেপ কতটা সফল হয়েছে, সেটাই এখন দেখার।

আরও পড়ুন: Recipe: কালী পুজো উপলক্ষে বানিয়ে ফেলুন বর্ধমানের এই বিখ্যাত মিষ্টান্ন

ইন্সটাগ্রাম ইউজার @chatore_broothers দ্বারা এই ভিডিয়োটিতে দেখা গিয়েছে, রাস্তার ধারে একজন মিরিন্ডা গোলা গাপ্পা তৈরি করছেন। ভিডিয়োটি শুরুই হয়েছে ওই ঝাঁঝালো কোল্ডড্রিঙ্কসের বোতল ঝাঁকিয়ে একটি বড় পাত্রের মধ্যে ঢেলে দিচ্ছেন ওই ব্যক্তি। এরপর আলুর স্টাফিং দিয়ে ফুচকাগুলি ওই জলে ডুবিয়ে পরিবেসন করছেন। এখনও পর্যন্ত ২ লক্ষ মানুষ ভিউ করেছেন,১২ হাজারেরও বেশি কমেন্ট করেছেন।

আপনার জানা না থাকলে আপনিও দেখে নিতে পারেন, কী ভাবে মিরিন্ডা মিশিয়ে ফুচকা বানাচ্ছেন জয়পুরের এই বিক্রেতা।  মিষ্টি ফুচকা খেয়ে কেমন লেগেছে, তাও জানিয়েছেন ওই ফুড ব্লগার। তাঁর ভিডিওয় যাঁরা কমেন্ট করেছেন, তাঁরা অবশ্য সকলেই বিষয়টিকে ভারি পছন্দ করেছেন, এমন নয়। যাই হোক, এর পর থেকেই জয়পুরের  ওই ফুচকার দোকানে উপচে পড়ছে ক্রেতাদের ভিড়।

আরও পড়ুন: Homemade Fruits Cake: এবার বাড়িতেই বানিয়ে ফেলুন ক্রিসমাস কেক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest