How To Wear A Bralette: 6 Easy Ways To Style A Bralette

ব্রালেট পরতে চাইছেন? জেনে নিন ক্যারি করার ছটি টিপস

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অন্তর্বাস অথচ ঠিক অন্তর্বাস নয়, তাহলে ব্রালেট কীভাবে পরবেন? আপনি এটি পোশাকের নিচেও পরতে পারেন আবার ব্রালেটটিকেই টপ হিসেবেও পরতে পারেন। শুধু দরকার একটু আত্মবিশ্বাস! জিনস পরুন বা স্কার্ট, শাড়ি পরুন বা টপ – সব কিছুর সঙ্গেই কিন্তু ব্রালেট বেশ মানানসই।

ব্রালেট কী?

ব্রালেট ব্যাপারটা নিয়ে কিন্তু অনেকের মনেই নানা কৌতূহল রয়েছে ব্রালেট কীভাবে পরবেন, কীভাবে স্টাইল করবেন। এক কথায় বলতে গেলে স্পোর্টস ব্রা এবং ক্রপ টপের মাঝামাঝি একটি পোশাক হল ব্রালেট। আপনি চাইলে কোনও সি-থ্রু টপের ভেতরেও পরতে পারেন আবার টপ হিসেবে জিনস, ট্রাউজার বা স্কার্টের সঙ্গেও টীমআপ করে পরতে পারেন। এই পোশাকটি দেখতেও বেশ স্টাইলিশ হয়। নানাভাবে একটি ব্রালেট পরা যায়। চলুন দেখে নেওয়া যাক , ব্রালেট পরার নানা স্টাইল, কীভাবে ব্রালেট পরলে আপনাকে বেশ স্টাইলিশ দেখাবে অথচ তা দৃষ্টিকটুও হবে না।

স্টাইলিং টিপস

১। আপনি যদি হাই ওয়েস্ট জিনস পরেন তাহলে তার সঙ্গে শার্ট বা ক্রপ টপ না পরে বরং ব্রালেট পরতে পারেন। হাই ওয়েস্ট জিনস হল এমন একটি পোশাক যা সব ধরনের চেহারায় মানানসই। শুধু ব্রালেট পরতে যদি অস্বস্ত্বি হয় সেক্ষেত্রে উপর থেকে একটা কেপ জ্যাকেট বা শ্রাগ গলিয়ে নিন!

২। সবাই তো টিশার্ট বা টপের নীচে ব্রালেট পরেন, আপনি না হয় একটু ‘সুপার ওম্যান’-ই হলেন! বুঝলেন না? আপনি না হয় পোশাকের নীচে ব্রালেট না পরে উপরে পরলেন! কী ভাবছেন, দেখতে কেমন লাগবে? খারাপ লাগবে না, বরং আপনি একটা ট্রেন্ড সেট করতে পারেন! সাদামাটা সাদা শার্ট বা টিশার্টের উপরে রঙিন ব্রালেট, সঙ্গে রিপড জিনস – বেশ একটা বোহো লুক আসবে কিন্তু! (6 ways to wear bralatte)

৩। ক্রপ টপ এখন খুবই ফ্যশনেবল একটি পোশাক। মোটামুটি সবাই ক্রপ টপ পরতে পছন্দ করেন, বিশেষ করে যাঁদের পেট  ও কোমর মেদহীন, তাঁরা ক্রপ টপ পরলে দেখতেও বেশ ভাল লাগে। স্কার্ট হোক বা প্যান্টস বা জিনস অথবা শর্টস – সবকিছুর সঙ্গেই খুব সুন্দরভাবে মানিয়ে যায় ক্রপ টপ। তবে একটু নিজের স্টাইল বদলাতে ক্রপ টপ না পরে সুন্দর দেখতে একটা ব্রালেট কিন্তু পরতে পারেন!

৪। ফ্যান্সি শার্টের নীচে বা নেটের টপের নীচে অনেকেই স্লিপ পরেন অন্তর্বাসের উপরে, কিন্তু আপনি যদি একটু অন্যরকম কিছু করতে চান সেক্ষেত্রে ব্রালেট কিন্তু ভাল একটি অপশন হতে পারে। ফ্যান্সি শার্ট বা নেটের টপের সঙ্গে মানানসই রঙের ও ডিজাইনের ব্রালেট পরতে পারেন।

৫। আপনি যদি কোথাও বেড়াতে যান আর সমুদ্রে স্নান করার সময়ে যদি মনে হয় যে বিকিনি পরতে পারেন, সেক্ষেত্রে বিকিনি টপ না পরে বরং একবার ব্রালেট পরে ফ্যশন করুন। প্রথমত এমনটা করলে বেশ অন্যরকম একটা স্টাইল করা হবে; দ্বিতীয়ত, রিসাইকেল করা হবে পোশাক। স্মার্ট আইডিয়া না? (6 ways to wear bralatte)

৬। অনেকেই ব্যাকলেস ড্রেস বা টপ পরতে চান কিন্তু অন্তর্বাসের হুক দেখা যেতে পারে বলে ব্যাকলেস ড্রেস পরতে পারেন না। কুছ পরোয়া নহি! ব্রালেট দিয়ে পরুন। ব্রালেট যথেষ্ট ফ্যশনেবল দেখতে হয়, অনেকসময়ে পিছনদিকেও লেস বা স্টোন লাগানো থাকে ব্রালেটে। কাজেই অনায়াসে ব্যাকলেস ড্রেসের সঙ্গে ব্রালেট পরা যেতে পারে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest