alia bhatt participates in koffee with karan season 7 wearing pink mini dress know the price

Alia Bhatt: গোলাপি মিনি ড্রেসে করণের সঙ্গে কফি খেতে এলেন আলিয়া, পোশাকের দাম কত জানেন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘কফি উইথ করণের’ সপ্তম সিজনের অপেক্ষায় রয়েছেন বলি অনুরাগীরা। শনিবার জনপ্রিয় ওই চ্যাট শোর বহুল প্রতীক্ষিত ট্রেলার প্রকাশ্যে এসেছে। যেখানে বলিউডি তারকাদের পাশাপাশি প্যান ইন্ডিয়ান স্টারদেরও দেখা গিয়েছে। ট্রেলারে রণবীর ঘরণী আলিয়া ভাটকেও দেখা গিয়েছে। বিয়ের পর প্রথমবার কোনও রিয়ালিটি শোতে আসতে চলেছেন বলিউডের ‘রাজি’। ফলে ওই শো ঘিরে আলিয়া ভক্তদের উন্মাদনা তুঙ্গে।

রণবীরের হাত ধরেই করণের শো’তে হাজির হবেন আলিয়া। তবে রণবীর কাপুর নয়, রণবীর সিং। হ্যাঁ, ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’ জুটিকে দেখা যাবে করণের শো’তে। মা হতে চলার খবর দেওয়ার পর থেকেই সংবাদ শিরোনামে আলিয়া। কফি উইথ করণ-এর টিজারেও আলিয়ার ফ্যাশনেবল লুক সবার নজর কেড়েছে। আলিয়াকে দেখা গেল গোলাপি রঙা মিনি ড্রেসে। রঙা রঙা ববি প্রিন্টেড এই পোশাক কোথায় কিনবেন, এর দাম কত? এই নিয়ে যদি আপনার মাথাব্যাথা থাকে, তাহলে সেই উত্তর নিয়ে হাজির আমরা।

আরও পড়ুন: Summer Fashion: ব্রা কাটিং টপ, ফ্লোরাল লং স্কার্টে সামার ফ্যাশন গোল নুসরত জাহানের

Alia Bhatt -এর গোলাপি রঙের ওই কাট আউট মিনি ড্রেসটি Magda Butrym ব্র্যান্ডের। মহেশ কন্যার এই পোশাকটির দাম শুনলে কিন্তু চক্ষু চড়কগাছ হতে বাধ্য! Magda Butrym -এর ওয়েবসাইট থেকে পাওয়া তথ্য অনুযায়ী, পোশাকটির দাম এক হাজার ৮৮ মার্কিন ডলার। অর্থাৎ ৮৫ হাজার টাকা খরচ করলে আলিয়ার এই পোশাক আপনার আলমারিবন্দি হতে পারে। আলিয়া ভাট এই পোশাকের সঙ্গে রেড পাম্প টিম আপ করেছিলেন। হেয়ারস্টাইল এবং মেকআপ সবটাই ছিল মিনিমালিস্টিক।

আলিয়ার লং স্লিভ ওই মিনি ড্রেসটিকে আরও আকর্ষণীয় করে তুলেছে গোলাপি রঙের পাপড়ির প্যাটার্ন। পোশাকটির শোল্ডার প্যাড রিমুভেবল। মিডরিফ অংশে কাট আউট রয়েছে। পোশাকে একটি থ্রিডি ব্রোচ রয়েছে, যা সরিয়ে ফেলা সম্ভব। রাউন্ড নেকলাইনের আশেপাশেও বেশ কিছু প্লিট রয়েছে যা একে আরও গ্ল্যামারাস করে তুলেছে।

এ বছর আর টেলিভিশনে দেখা যাবে না KJo সঞ্চালিত চ্যাট শোটি। সরাসরি OTT -র পর্দায় দেখা যাবে শোটি। Disney+ Hotstar -এর সাবস্ক্রাইবাররা অনায়াসে Koffee With Karan Season 7 দেখতে পারবেন। মার্কিন মুলুকের যেসব বলি গসিপ ভক্ত রয়েছেন তাঁরা Hulu App -এ ওই শো দেখতে পারবেন।

আরও পড়ুন: Nia Sharma: বিপদসীমায় বোতাম খোলা জিন্স, নেট দুনিয়ায় পারদ চড়ালেন নিয়া শর্মা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest