Alia Bhatt sizzles at Darlings trailer launch in a yellow mini dress. It's cost will shock you

Alia Bhatt: হলুদ বেলুন জামায় লুকিয়ে বেবি বাম্প! আলিয়ার পোশাকের দাম শুনলে চোখ কপালে উঠবে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সোমবার ‘ডার্লিংস’ ছবির প্রচারে বেরিয়েছেন আলিয়া ভাট। মা হতে চলেছেন তিনি। কিন্তু কাজের ক্ষেত্রে বিরতি নিতে প্রস্তুত নন রণবীর কাপুরের স্ত্রী। পরনে হলুদ বেলুন জামা। এ কথা স্পষ্ট যে এই পোশাক বেছে নেওয়ার কারণ, তিনি নিজের বেবি বাম্প লুকাতে চাইছেন। কিন্তু এই পোশাকের দাম শুনলে চোখ কপালে উঠবে আপনার।

আলিয়া এ দিন একটি হলুদ হল্টারনেক ড্রেস পরেছিলেন। বেলুনের মতো ফোলাফাঁপা ঢিলে জামায় ঢাকা পড়েছিল আলিয়ার সন্তান সম্ভাবনার লক্ষণ। কিন্তু সে পোশাক যে যেমন-তেমন নয়, তা বুঝে ফেললেন বিশেষজ্ঞরা। কত দাম হতে পারে ভ্যালেন্টিনোর সেই হাঁটুছোঁয়া পোশাকের? শুনলে চোখ কপালে উঠবে। ভারতীয় মুদ্রায় সেই পোশাকের দাম ১ লক্ষ ৬৯ হাজার ৭৭৮ টাকা! সঙ্গে পায়ে ছিল নরম গোলাপি হিল-তোলা জুতো। সব মিলিয়ে বরাবরের মতোই আলিয়ার উপস্থিতি বর্ণময়।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

আরও পড়ুন: Kiara Advani: ব্যাকলেস টপে মন মাতালেন কিয়ারা, বিয়েবাড়িতে ফলো করুন নায়িকার স্টাইল-স্টেটমেন্ট

হবু মা সপ্তাহ খানেক আগে গ্যাল গাডটের সঙ্গে তাঁর প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’ শ্যুটিং সেরে মুম্বই ফিরেছেন। এসেই শুরু করে দিয়েছেন ‘ডার্লিংস’ ছবির প্রচার। অভিনয়ে আলিয়া ছাড়া রয়েছেন বিজয় বর্মা, শেফালী শাহ, রোশন ম্যাথিউ প্রমুখ।

তাঁর প্রথম প্রযোজিত ছবি ‘ডার্লিংস’ ঘিরে আলিয়ার জীবনেও এখন বাড়তি খুশির হাওয়া। ছবির ঝলক ইতিমধ্যেই দর্শকের মন ছুঁয়েছে। মা-মেয়ের যাপনের মধ্যে দিয়ে অন্ধকারের অলিগলি ঘুরিয়ে আনবে এই ডার্ক কমেডি। আলিয়ার সঙ্গে ছবিটি যৌথ ভাবে শাহরুখ খানের রেড চিলিস এন্টারটেনমেন্ট দ্বারা প্রযোজিত। আগামী ৮ অগস্ট নেটফ্লিক্সে প্রিমিয়ার হবে জসমিত রিন পরিচালিত ‘ডার্লিংস’-এর।

আরও পড়ুন: Draupadi Murmu: শপথ গ্রহণের সময় কেমন শাড়ি পরলেন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু? জেনে নিন এই শাড়ীর বিশেষত্ব

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest