Ankita Lokhande opts for bright gold Manish Malhotra lehenga for wedding. See pics

সোনালী লেহেঙ্গাতে নজর কাড়লেন অঙ্কিতা! জানুন বিয়ের পোশাকের ডিজাইনার কে ছিলেন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভারতীয় বিয়ে মানেই লাল বেনারসি বা লাল রঙের লেহেঙ্গা-চোলি। মাথায় লাল ওড়না। অন্যান্য সেলেব্রিটিদের মতো অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে প্রচলিত লাল লেহেঙ্গা বেছে নেননি। বরং স্পেশাল দিনে স্পেশাল মুহূর্ত তুলে ধরতে সোনালী রঙের একটি লেহেঙ্গা বেছে নিয়েছেন তিনি। দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে বিবাহের আসর যেমন জমকালো ছিল, তেমনি তাঁর বিয়ের পোশাকও ছিল অসাধারণ।

হাফ-হাতা রাউন্ড নেক ব্লাউজে জরির এমব্রয়ডারির কাজ নজর কেড়েছে সকলের। স্পোর্টেড ডোরি এমব্রয়ডারির কাজ করা ব্লাউজের সঙ্গে মানানসই লেহেঙ্গাও পরেছিলেন। ক্লাসিক ও টোনাল ড্রেপ দিয়ে স্তরে স্তরে তৈরি লেহেঙ্গা পরেছিলেন অঙ্কিতা। বিয়ের মঞ্চে আসার সময় দীর্ঘ সোনালী সুন্দর এমব্রয়ডারির কাজ করা ওড়না দিয়ে মুখ ঢেকে রেখেছিলেন তিনি। অনেকটা টাসেলের মত ব্যবহার করেছিলেন তিনি।

আরও পড়ুন: VicKat Wedding: মসলিন শাড়ি পরে প্রি-ওয়েডিং ফোটোশুট ক্যাটের! নেপথ্যে ৪০ জন বাঙালি কারিগর

 

View this post on Instagram

 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

বিয়ের পোশাক যেমন স্পেশাল, তেমন গয়নাও হতে হবে ইউনিক। একজোড়া বেজওয়ালা কানের দুল, স্টেটমেন্ট চোকার, ভারী নেকলেস, মাথাপাট্টি, ছোট ও সুন্দর নথ, সাদা রঙের কাড়া চুড়ি ও আঙটি পরে রাণীর বেশে সেজেছিলেন।

পবিত্র রিস্তা খ্যাত অভিনেতার স্টাইলের দায়িত্বে ছিলেন ফ্যাশন স্টাইলিস্ট প্রিয়াঙ্কা ক্যাসটেলিনো। ভারতের বিলাসবহুল ডিজাইনার মনীশ মালহোত্রার লেবেল থেকে এই অসাধারণ লেহেঙ্গাটি বেছে নিয়েছিলেন অঙ্কিতা।

আরও পড়ুন: বিয়ের দিন হাতে কী ব্যাগ নেবেন কনে? আপনার জন্য রইল কিছু আইডিয়া

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest