Blouse Design: Sreelekha Mitra wears mehendi blouse

Blouse Design: খোলা পিঠে মেহেন্দির টান, পুজোর আগে শ্রীলেখা মজলেন বডি আর্টে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

খোঁপা বাঁধা চুল, উন্মুক্ত পিঠ! রূপটান শিল্পীর মেহেন্দির কোনে সেই পিঠস্থানে ফুটে উঠছে মেহেন্দির চিত্র। যেন সাহসী কোনও চরিত্র। পুজোর আগে পিঠখোলা মেহেন্দি ব্লাউজে ব্লাউজের সাজে নিজেকে সাজিয়ে নিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। শুধু তাই নয়, ঘুরে বেড়ালেন রবীন্দ্র সরোবর পার্কে।

বডি পেন্টিং বা বডি আর্ট প্রায়শই ইন্টারনেটে দেখা যায়। কিন্তু দেশীয় বডি আর্ট নিয়ে সেভাবে এক্সপেরিমেন্ট কম হয়। এবার মেহেন্দি দিয়ে শরীরে ব্লাউজ আঁকালেন শ্রীলেখা। খোঁপা বাঁধা চুল, উন্মুক্ত পিঠ- রূপটান শিল্পী অমিত মিস্ত্রীর হাতে সেজে উঠেছেন অভিনেত্রী। যেন সাহসী কোনও চরিত্রকে মেলে ধরতে চেয়েছেন অভিনেত্রী। পিঠখোলা মেহেন্দি ব্লাউজের সাজে শ্রীলেখার এই ছবি নেটমাধ্যমে ছয়ালাপ।

আরও পড়ুন: Nia Sharma: বিপদসীমায় বোতাম খোলা জিন্স, নেট দুনিয়ায় পারদ চড়ালেন নিয়া শর্মা

এক সময়ে সারা শরীরেই বিভিন্ন বডি আর্টের চল ছিল ভারতে। ফলে এটি একটি শৈল্পিক ফ্যাশান হিসাবেই দেখা হয়ে থাকে।শ্রীলেখার এই ছবিতে অন্যতম আকর্ষণ অভিনেত্রীর ঘাড়ের কাছের ট্যাটু। তাঁতে লেখা রয়েছেন অভিনেত্রীর নামের প্রথম অক্ষর ‘শ্রী’। আদ্যিকালের উল্কি, হালফিলে নাম বদলে হয়েছে ট্যাটু। অভিনেত্রী শ্রীলেখা মিত্রর আবেদনময়ী হয়ে ওঠার পিছনে যে তাঁর ট্যাটুরও অবদান রয়েছে একথা নিজেই বলেন তিনি। পিঠে ডানদিকেও ট্যাটু রয়েছে নায়িকার। তাঁর পিঠের ট্যাটুর অর্থ হল ‘শক্তি’।

আরও পড়ুন: Mimi Chakraborty: আইভরি রঙা শাড়ি, গোলাপে খোঁপা সাজালেন মিমি, হতে পারে আপনার পুজোর সাজ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest