Cannes 2022: Aishwarya Rai Bachchan Rules The Red Carpet

Cannes 2022: ৪ লাখি প্যান্ট স্যুট, থ্রি ডি গাউন, দেখুন কোন কোন পোশাকে ‘কান’ মাতালেন Aish

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নীল নয়না সুন্দরীর রূপের জাদুতে গত তিন দশক ধরে বুঁদ গোটা বিশ্ব। আক্ষরিক অর্থেই তিনি বিশ্ব সুন্দরী। প্রত্যেক বছর ফ্রেঞ্চ রিভারায় নিজের রূপের দ্যুতি ছড়ান ঐশ্বর্য। কান চলচ্চিত্র উৎসবের নিয়মিত অতিথি তিনি। এবার সেই ট্রেন্ড বজায় রয়েছে। ঐশ্বর্য রাই বচ্চনকে (Aishwarya Rai Bachchan at Cannes) দেখার অপেক্ষা আমাদের সবার মধ্যেই ছিল।সেই অপেক্ষার শেষ হয়েছে। আজ আমরা আলোচনা করব ঐশ্বর্য রাই বচ্চনের ‘কান লুক’ নিয়ে।

কান ২০২২ -এ তাঁকে প্রথম দেখা যায় একটি গোলাপি প্যান্টসুটে।পোশাকটি স্টাইল করেছেন সেলিব্রিটি স্টাইলিস্ট এবং ফ্যাশন বিশেষজ্ঞ আস্থা শর্মা। গোলাপি প্যান্টসুটটির মূল্য পাতায় ৪ লক্ষ টাকা বলে জানা গিয়েছে।

উৎসবের দ্বিতীয় দিন টম ক্রুজের ছবি ‘টপ গান মারভিক’-এর প্রিমিয়ারে হাজির হলেন ঐশ্বর্য। পঞ্চাশ ছুঁইছুঁই অভিনেত্রীর সাজপোশাক দেখে মুগ্ধ অনুগামীরা। দলচে অ্যান্ড গাব্বানা (Dolce and Gabbana)-এর ডিজাইন করা কালো গাউনটি পরেছিলেন ঐশ্বর্য। কোমর পর্যন্ত চাপা এই গাউনের কোমরের পরের অংশটি ঘের দেওয়া।রঙিন ৩ডি ফ্লোরাল মোটিফের সিম্ফোনি তাঁর লুককে সম্পূর্ণ করেছিল। লাল, হলুদ ও গোলাপি রঙের ফুলে সেজেছিল তাঁর গাউনের এক অংশ। গাউনে স্লিট অংশটিতে ফুলের কারুকাজ দিয়ে ঢাকা ছিল।

আরও পড়ুন: Holi 2022: হোলি পার্টিই হোক বা বসন্ত উৎসব – ফ্যাশনে আপনিই হয়ে উঠুন মধ্যমণি

এদিকে কাঁধের কাছেও ছিল ৩ডি ফ্লোরাল মোটিফ।  ক্যাসকেডিং ইয়াররিং এবং স্টেটমেন্ট রিংয়েই সম্পূর্ণ করেছেন তাঁর সাজ। স্বল্প মেকআপেই নিজেকে সাজিয়েছেন ঐশ্বর্য। তবে চোখের মেকআপে গুরুত্ব দিতে ভোলেননি তিনি। বোল্ড স্মোকি আইজ তাঁর মেকআপের অন্য়তম আকর্ষণ। ভ্রুর সুন্দর ডিটেলিং অবশ্যই দেখার মতো। ঠোঁটে গোলাপি লিপস্টিক শেড ব্যবহার করেছেন ঐশ্বর্য। তাঁকে খুবই সুন্দর লাগছে। মাঝখান থেকে হেয়ার পার্টিশন করেছেন, খোলাই রেখেছেন চুল।ঐশ্বর্যর সম্পূর্ণ লুকটি তৈরি করেছেন সেলিব্রিটি স্টাইলিস্ট আস্থা শর্মা।

তৃতীয বার প্রাক্তন এই বিশ্ব সুন্দরীর দেখা মেলে একটি সিকুইন গোলাপী রঙের গাউনে রাজত্ব করছেন৷ বডি-হাগিং গাউনের উপরে, তিনি একটি গোলাপী সাটিন কেপ পরেছিলেন। এই সময় অভিনেত্রীর সঙ্গে ছিলেন স্বামী অভিষেক বচ্চন এবং তাঁদের মেয়ে আরাধ্যা বচ্চন। শুধু পোশাকে নয়, ঐশ্বর্য নিজের মেকআপেও যোগ করেছেন গোলাপি আভা। ঠোঁট রাঙিয়েছেন পিঙ্ক লিপস্টিকে। চোখেও ছিল গোলাপি আইশ্যাডো।

কানের তৃতীয় দিনে মাথা ঘোরানো সাজে দেখা মিলল ঐশ্বর্য রাই বচ্চনের। পেল পিঙ্ক রঙের স্কাল্পটেড গাউন পরে এদিন রেড কার্পেটে হাঁটেন বিশ্ব সুন্দরী। মাথার পিছনের ঝিনুক স্টাইলের ফেব্রিক স্ট্রাকচারে যেন লাগছিলেন কোনও মৎসকন্যা। ফ্রেঞ্চ রিভেরায় আগুন ধরায় ঐশ্বর্যর এই লুক। ড্রামাটিক শিমারি আই মেকআপ, গোলাপি লিপস্টিক, আর ব্লাশার গোটা সাজে অন্য মাত্রা এনে দিয়েছিল। ঐশ্বর্যর এই পোশাক ডিজাইন করেন হলিউড জিজাইনার এলি সাব।

২০ বছর ধরে কানে আসছেন ঐশ্বর্য। আর বেশিরভাগই লরিয়াল-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে। এই রূপের ছটা দেখলে কে বলবে ঐশ্বর্যর বয়স ৪৮।

আরও পড়ুন: Kiara Advani: ব্যাকলেস টপে মন মাতালেন কিয়ারা, বিয়েবাড়িতে ফলো করুন নায়িকার স্টাইল-স্টেটমেন্ট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest