Christmas Fashion: Glam Christmas Day red outfit ideas for women

Christmas Fashion: এই ক্রিসমাসে লাল রঙের পোশাকেই করুন বাজিমাত!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ক্রিসমাস মানেই পার্টির সিজন। আপনিও নিশ্চয়ই বেশ কিছু পার্টিতে নিমন্ত্রণ পেয়েছেন। অথবা আপনার বাড়িতেই পার্টি দিচ্ছেন, বন্ধুদের সঙ্গে নিয়ে। পার্টি যেমনই হোক, ফ্যাশনেবল হতে হবেই। ক্রিসমাসের কথা মাথায় রেখে পার্টির থিম কালার করতে পারেন লাল। ইন্ডিয়ান হোক বা ওয়েস্টার্ন যে কোনও পোশাক বেছে নিতে পারেন, কিন্তু রং হতে হবে লাল। আমরা কিছু পোশাকের কিছু সাজেশন দেওয়ার চেষ্টা করলাম। দেখুন আপনার পছন্দ হয় কিনা।

লং ড্রেস 

লম্বা ঝুলের ড্রেস (outfits for christmas) পরতে পারেন। লাল এবং সাদা পোলকা ডটস ট্রাই করতে পারেন। এমন একটা লং ফ্রক ট্রাই করতে পারেন এই ক্রিসমাসে

সিলভলেস নি লেন্থ ড্রেস

 

View this post on Instagram

 

A post shared by SIOBHAN MASIH 🧿 (@siobhan_masih)

লাল স্লিভলেস ড্রেস পরতে পারেন। লম্বায় হাঁটু পর্যন্ত। ক্রিসমাস পার্টির উষ্ণতা বাড়াতে আদর্শ (outfits for christmas) । ট্রাই করতে পারেন লাল-সাদার কম্বিনেশন।

আরও পড়ুন: বিয়ের জন্য বেনারসি কিনতে যাচ্ছেন? জেনে নিন কোনটা আপনার জন্য সঠিক

আনারকলি 

 

View this post on Instagram

 

A post shared by Liuraa (@lyaara_fashion)

ক্রিসমাস পার্টিতে যদি ইন্ডিয়ান ওয়্যার বেছে নেন, তাহলে লিস্টে রাখতে পারেন আনারকলি প্যাটার্নের এই ধরনের গাউন। সাদা সিল্কের কাপড়ে নজরকাড়া এমব্রয়ডারি। সঙ্গে লাল লাল সিকুইন বসানো ফুল লেন্থ (outfits for christmas) , লম্বা হাতা জ্যাকেট। আবার কম্বিনেশনটা জাস্ট বদলেও ট্রাই করতে পারেন এমন পোশাক।

জাম্পশুট 

সাহসী পোশাকে ক্রিসমাস পার্টি মাতিয়ে দিতে চাইলে এই ধরনের লাল জাম্পশ্যুট ট্রাই করতে পারেন। সঙ্গে জুতোয় সাদার ছোঁয়া। অথবা সাদা একটি স্কার্ফ ক্যারি করতে পারেন। যা প্রয়োজন মতো ফ্যাশনেবল (outfits for christmas) করে তুলতে পারবে আপনাকে।

লাল স্কার্ট

 

View this post on Instagram

 

A post shared by Steve (@carsandheels)


লাল স্কার্টে জমিয়ে দিতে পারেন ক্রিসমাস পার্টি। সঙ্গে পরুন সাদা জুতো। ক্যারি করতে পারেন সাদা ব্যাগ। আবার ইচ্ছে হলে জুতো এবং ব্যাগের রঙটা জাস্ট পাল্টে নিন। ভাল মানাবে।

আরও পড়ুন: সোনালী লেহেঙ্গাতে নজর কাড়লেন অঙ্কিতা! জানুন বিয়ের পোশাকের ডিজাইনার কে ছিলেন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest