Company makes perfume inspired by ‘irresistible scent’ of French fries

French Fries Perfume: গায়ে হবে আলুভাজার গন্ধ! হু হু করে বিক্রি হচ্ছে অভিনব পারফিউম

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাড়িতে ঘি ভাতের সঙ্গে হোক, কিংবা রেস্তোরাঁয় কনটিনেনটাল খাবারের সঙ্গেই হোক— আলুভাজা পেলে কার না ভালো লাগে! এর একটি পোশাকি নামও রয়েছে। ফ্রেঞ্চ ফাইজ। ডুবো ডুবো তেলে ভাজা এই আলুর আকর্ষণ এড়িয়ে যাওয়া মুশকিল। আর এই আকর্ষণের জন্যই আমেরিকার এক কোম্পানি তৈরি করে ফেলেছে এক পারফিউম। সেটির প্রধান উপাদান— হ্যাঁ, একেবারেই ঠিক, আলুভাজা।

সম্প্রতি আমেরিকার The Idaho Potato Commission বা IPC এমন অদ্ভুত পারফিউমটি বানিয়েছে। পারফিউমটি তাদের ওয়েবসাইটে বিক্রিও হয়েছে। এত জনপ্রিয় হয়েছে এই পারফিউম, বাজারে আসার সঙ্গে সঙ্গে সব বিক্রি হয়ে গিয়েছে। এই প্রতিবেদনটি লেখার সময়ে তাদের ওয়েবসাইটে এই পারফিউমের তলায় লেখা, ‘আউট অব স্টক’।

 

View this post on Instagram

 

A post shared by Idaho Potatoes (@idahopotatoes)

কোম্পানির ওয়েবসাইটে জানানো হয়েছে তাদের আলু সিদ্ধ এবং তার সঙ্গে এসেনশিয়াল অয়েল মিশিয়ে এই পারফিউম তৈরি করা হয়েছে। গন্ধটি পুরোপুরি আলুভাজার গন্ধ থেকে উদ্বুদ্ধ হয়ে। রাতারাতি জনপ্রিয় হয়েছে The Idaho Potato Commission-এর এই পারফিউম। অনেকেই জানিয়েছেন, এই পারফিউমের গন্ধ তাঁদের অসম্ভব ভালো লেগেছে। কেউ কেউ হতাশা ব্যক্ত করেছেন, এটি ‘আউট অব স্টক’ হয়ে যাওয়ায়।

সব মিলিয়ে ফরাসি পারফিউমকে টেক্কা দিচ্ছে ফ্রেঞ্চ ফ্রাইজ। আর সেটিই নেটিজেনদের কাছে খুব মজার বিষয় হয়ে দাঁড়িয়েছে। কোম্পানির তরফেও বলা হয়েছে, চিন্তা করার কিছুই নেই, আলুভাজার ভক্তদের হতাশ হতে হবে না। খুব দ্রুত আবার বাজারে আসবে এই আলুভাজার সুগন্ধী। সারা গায়ে আলুভাজার গন্ধ মেখে সবাই আবার ঘুরতে পারবেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest