Deepika Padukone, Ananya, Siddhant & Dhairya look insanely hot in latest magazine cover

পরনে বর্জ্য থেকে তৈরি পোশাক! ফটোশ্যুটে আগুন ঝরালেন Deepika Padukone

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওটিটিতে মুক্তি পেলেও গেহরাইয়াঁ সিনেমা নিয়ে বেশ সাড়া ফেলেছে ফিল্ম ইন্ডাস্ট্রিতে। সম্প্রতি একটি জনপ্রিয় ফ্যাশন ম্যাগাজেনের ফটোশ্যুটের জন্য গোটা টিম হাজির হয়েছিল। ফটোশ্যুটের একঝলক ও ম্যাগাজিনের কভার ছবি পোস্ট করেছেন দীপিকা পাড়ুকোন। নেমার অন্যান্য তথা সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পান্ডে ও ধৈর্য করওয়াকেও দেখা গিয়েছে সেখানে। দীপিকা পোস্টের ক্যাপশনে লিখেছেন, “Truly, Madly, Deeply.” ।

দীপিকা ফটোশ্যুটের জন্য সাদা মনোকিনি বেছে নিয়েছিলেন। বিচ ড্রেস হিসেবে বলিউডের এই ডিভার সৌন্দর্য ও ফ্যাশন সেন্স দেখে আরও একবার অভিভূত হয়ে গিয়েছেন ভক্তরা। তবে এই সুন্দর ও অসাধারণ মনোকিনি বিচসাইড পার্টিতে বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে বা বিচে পার্টনারের সঙ্গে একান্তে সময় কাটাতে পরতে পারেন। দীপিকার এই বোল্ড ও আকর্ষণীয় পোশাকটি সাধারণ কোনও ফেব্রিক দিয়ে তৈরি নয়। দূষিত নাইলনের বর্জ্য থেকে তৈরি ফেব্রিক দিয়ে তৈরি করা হয়েছে। ক্লাসিক সাদা মেইলট নেকলাইনের পোশাকটি গল্টার আই, হাই-কাট পা ও বেয়ারব্যাক ডিটেলসের উপর জোর দেওয়া হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

আরও পড়ুন: পুল ফ্যাশনে বোল্ড লুক! ১৯ হাজারের বিকিনিতে তাপমাত্রা বাড়ালেন জাহ্নবী

এমন ওয়ান-পিস স্যুইমস্যুট আপনার ওয়্যার্ড্রোবে রাখতে আগ্রহী! এই ধরনের Plunge Neck Maillot ড্রেসটি স্টুডিও বারান্দার ওয়েবসাইটে গেলেই পেয়ে যাবেন। দাম কত? লক্ষ টাকা পোশাক মনে হলেও এর বাজেটের মধ্যেই পাবেন এই সুন্দর পোশাকটি। ভারতীয় মূল্যে এর দাম মাত্র ২১, ৩৮০ টাকা।

পোশাকের সঙ্গে মানানসই একজোড়া চেইন কানের দুল ও চাঙ্কি লেয়ারড চুড়ি পরেছিলেন দীপিকা। ন্যুড লিপশেড, হাইলাইটার, স্মোকি আই শ্যাডোয় দীপিকা লুক ছিল মোহময়ী।

আরও পড়ুন: Sunny Leone Fashion: ৭ হাজারি মনোকিনিতে মালদ্বীপে সানি লিওন, ছবিগুলি মিস করেননি তো!

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest