Site icon The News Nest

Deepika Padukone: শ্বেতশুভ্র শাড়িতে দীপিকা, কান চলচ্চিত্র উৎসবের শেষদিনে ছড়ালেন মুগ্ধতা

WhatsApp Image 2022 05 29 at 8.49.58 PM

কান চলচ্চিত্র উৎসবের শেষ দিন একদম শ্বেতশুভ্র শাড়িতে খাঁটি ভারতীয় রূপ দীপিকা পাড়ুকোনের।  কান চলচ্চিত্র উৎসবে দীপিকার প্রতিটি লুক নজরকাড়া। কোনটা ছেড়ে আপনি কোনটার প্রশংসা করবেন তা বলা দায়! তবে শেষলগ্নে এসে নিজের দেশের ঐতিহ্যকেই কানের মঞ্চে তুলে ধরলেন দীপিকা।

এবছর কান ফিল্ম ফেস্টিভালে তিনি ছিলেন বিচারকের আসনে। এদিন সেরাদের হাতে তুলে দেওয়া হয় পুরস্কার। মঞ্চে উঠেই হাত জোর করে উপস্থিত সকলকে নমস্কার জানান দীপিকা। উৎসবের শেষদিন সাদা রঙের ফিউশন শাড়ি বেছে নিয়েছিলেন দীপিকা। সাদা শাড়ির সঙ্গে পার্লের জুয়েলারী বেছে নিয়েছিলেন অভিনেত্রী।

আরও পড়ুন: Virushka: ‘খোলামেলা’ অনুষ্কাকে দেখে আপ্লুত বিরাট, সোশ্যাল মিডিয়ায় স্ত্রীকে পাঠালেন আদর

সাদা রঙের ফিউশন শাড়িটি ডিজাইন করেছেন আবু জানি সন্দীপ খোসলা। সঙ্গে পিঠখোলা স্ট্র্যাপলেস ব্লাউজ। দীপিকার লুকের সবচেয়ে নজরকাড়া তাঁর সুবিশাল নেকপিস। ভারী মুক্তোর নেকলেস, সঙ্গে মানানসই কানের দুল, মাঝখানে সিঁথি-টেনে বাঁধা চুল। দীপিকাকে এই লুক কোনও স্বপ্নে দেখা রাজকন্যের চেয়ে কম দেখালো না!

মেকআপে একটু বাদামী টোন দিয়েছেন দীপিকার রূপ টান শিল্পী। হালকা বাদামী আইশ্যাডো, মাসকারা, কাজলে তাঁর চোখ সেজে উঠেছে , সঙ্গে ঠোঁটে ন্যুড লিপস্টিক!

কানে দীপিকার প্রত্যেকটি লুকই পছন্দ করেছেন ফ্যাশন বোদ্ধারা। কানের মঞ্চে এর আগে সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইনার শাড়িতে রেট্রো লুকে ক্যামেরাবন্দি হয়েছিলেন দীপিকা। তবে দীপিকার শেষবেলার রূপ যেন সবকিছুকেই ছাপিয়ে গেল।

আরও পড়ুন: Bidisha De Majumder Death: ফাঁস যুগলের অন্তরঙ্গ ছবি, ৩ দিন জামশেদপুরের হোটেলে অনুভবের সঙ্গে বিদিশা

 

Exit mobile version