Deepika Padukone’s bikini buzz, you will be shocked to hear the price

Deepika Padukone: সমস্যার মূলে গেরুয়া বিকিনি! দীপিকার সেই ‘বিতর্কিত’ পোশাকের দাম শুনলে ঘুম উড়বে আপনার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুক্তির আগেই বিতর্কের কেন্দ্রে ‘পাঠান’-এর ‘বেশরম রং’৷ আর যত নষ্টের গোঁড়া দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) পরনের ওই গেরুয়া মনোকিনি। গেরুয়া কেন বেশরম অর্থাৎ নির্লজ্জের রং হল, সেই প্রশ্ন তুলেই রে রে করে তেড়ে গিয়েছেন কট্টরপন্থী হিন্দুত্ববাদীরা৷ দাবি, যে দৃশ্যে দীপিকাকে গেরুয়া রঙের মনোকিনিতে দেখা গিয়েছে, সেই অংশটি বাদ দিতে হবে।

এদিকে, পাঠান ছবি নিষিদ্ধ করার দাবি জানিয়ে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রকের কাছে পিটিশন দিয়েছেন এক আইনজীবীও। বিহারের আদালতেও শাহরুখ, দীপিকা সহ অনেকের নামে এফআইআর  করার অনুমতি চেয়ে আবেদন করা হয়েছে। কিন্তু যে মনোকিনিকে নিয়ে এত শোরগোল, জানেন তার দাম কত?

আরও পড়ুন: Mimi Chakraborty: আইভরি রঙা শাড়ি, গোলাপে খোঁপা সাজালেন মিমি, হতে পারে আপনার পুজোর সাজ

বেশরম রং গানে দীপিকা একাধিক বিকিনি এবং মনোকিনি পরেছেন। প্রতিটিই যথেষ্ট মূল্যবান। একাধিক সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, দীপিকার গেরুয়া রঙের মনোকিনির দাম ১৯ হাজার ৭৭৩ টাকা। যদিও বিষয়টির সত্যতা যাচাই করেনি The News Nest। এদিকে গানে দীপিকাকে একটি সোনালী রঙের মনোকিনি পরতে দেখা গিয়েছে। যার দাম প্রায় ১১ হাজার ৮৫০ টাকা। ওই সুইমস্যুটে লাস্যময়ী লাগছিল দীপিকা পাড়ুকোনকে।

গানের একেবারে শুরুতে দীপিকাকে হলুদ রঙের বিকিনি পরে দেখা গিয়েছে। যার আন্তর্জাতিক ব্র্যান্ড লুইজা ব্যালোউর। ওই পোশাকের দাম ২৬ হাজার টাকার কাছাকাছি। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে পাঠান ছবিটি। যার হাত ধরে চার বছর পর বড়পর্দায় ফিরছেন বলিউডের বাদশা শাহরুখ খান।

আরও পড়ুন: Benarasi saree: বিয়ের বেনারসি কিনতে যাবেন? আসল না নকল চিনবেন কীভাবে?

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest