Durga Puja 2021: How Do You Tighten A Bra Strap

Durga Puja 2021: নতুন পোশাকে ব্রা-এর স্ট্র্যাপ বার বার উঁকি দেয়? এই ট্রিকগুলো মেনে দেখুন তো

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সুন্দর জামার কাঁধের পাশ দিয়ে বার বার ব্রা-এর স্ট্র্যাপ বেরিয়ে গেলে বেশ অস্বস্তি হয় অনেক মহিলার। বলা বাহুল্য আপনি একা নন এই সমস্যা কম বেশি অনেক বাঙালি মেয়ে এবং মহিলারই আছে। তাও ডিজাইনার ব্রা হলে অসুবিধা নেই। কিন্তু সাদামাটা ব্রা হলে তার স্ট্র্যাপ বেরিয়ে গেলে বড্ড বিশ্রী লাগে। তাহলে যেদিন সাদামাটা ব্রা পরবেন সেদিন কয়েকটি কৌশল মেনে চলতে পারে। তাহলে স্লিভলেস পোশাক পরলেও ব্রা-এর স্ট্র্যাপ বের হবে না।

সেফটি পিন
ব্রা-এর উপর পোশাক পরার পর স্ট্র্যাপের সঙ্গে পোশাক সেফটি পিন দিয়ে আটকে নিন। ছোটো সেফটি পিন ব্যবহার করাই ভালো। আর স্লিভলেস ড্রেস বা ব্লাউজ বানালে অবশ্যই কাঁধের দিকে টিপ বোতামের সেফটি রিবন আটকাতে বলবেন। আবার চাইলে পেপার পিন বা জেমস্ ক্লিপ দিয়েও পিঠের দিকে স্ট্র্যাপ দুটিকে আটকে নিতে পারেন। পোশাকের স্লিভের পাশ দিয়ে ব্রা আর উঁকি দেবে না।

ব্রা ক্লিপ বা হোল্ডার
আজকাল ব্রা ক্লিপ বা ব্রা স্ট্র্যাপ হোল্ডার পাওয়া যায়। ভালো ব্র্যান্ডের ব্রা-এর প্যাকেটেই সেগুলি থাকে। অনেকেই এর ব্যবহার জানেন না। ব্রা-এর প্যাকেটে এর ব্যবহার লেখা থাকে। সেই মতো ক্লিপটি দিয়ে পিঠের দিকে ব্রা-এর স্ট্রাপ দুটি আটকে নিন। কমফরটেবল লাগবে।

কাপ ব্লাউজ
ব্লাউজ বা ড্রেসের সঙ্গেই ব্রেস্ট কাপ ফিট করিয়ে নিন। এতে পোশাক পরতে যেমন সুবিধে তেমনই ব্রা পরার অস্বস্তি নেই। দম আটকানো ভাবও হবে না। ব্যাকলেস বা হল্টার নেক ড্রেস বা ব্লাউজ পরলে অবশ্যই তা যেন হয় কাপ সেটিং। পোশাকের ভিতর সিলিকন ব্রা-ও পরতে পারেন।

কনভার্টার
কনভার্টার ব্রা পরুন। এতে পিঠের দিকে ক্রস করে ব্রা-এর স্ট্রাপ থাকবে। স্ট্র্যাপ বেরোবে না।

ট্রান্সপারেন্ট স্ট্র্যাপ
আজকাল প্রায় সব ব্র্যান্ডেড ব্রা-তেই দুটি করে স্ট্র্যাপ দেওয়া হয়। একটি সাধারণ স্ট্র্যাপ আর আরেকটি ট্রান্সপারেন্ট বা স্বচ্ছ। দ্বিতীয় স্ট্র্যাপটি বেরিয়ে থাকলেও বোঝা যাবে না। শুধু ব্রা কাচার সময় ট্রান্সপারেন্ট স্ট্র্যাপটি আলাদা করে সরিয়ে নেবেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest