Site icon The News Nest

Durga Puja 2021: এবার পুজোয় ফ্যাশন হোক স্টেটমেন্ট জুয়েলারি

WhatsApp Image 2021 09 18 at 7.07.03 PM

পুজোয় সনাতনী সাজে সাজতেই সকলে বেশি পছন্দ করেন, একথা ঠিকই, কিন্তু তার পাশাপাশি পশ্চিমি পোশাক, যেমন ট্রাউজার, ডেনিম, টপ, কুর্তি, ড্রেস ইত্যাদিও পরেন অনেকেই। আসলে, অস্বীকার করে লাভ নেই। সারা বছর ধরে আমরা মূলত আজকাল পশ্চিমি পোশাকেই স্বচ্ছন্দ। ফলে হালকা, ট্রেন্ডি ওয়েস্টার্ন জুয়েলারিই এসব সাজের সঙ্গে মানানসই। আবার অনেকে শাড়ি কিংবা সালোয়ার-কামিজের সঙ্গেও হালকা ধাঁচের গয়না পরতেই ভালবাসেন। এঁদের সকলের কথা মাথায় রেখেই আজ আমরা পশরা সাজিয়েছি পশ্চিমি ধাঁচের ট্রেন্ডি গয়নার (trendy western jewellery for durga puja)।

স্টেটমেন্ট ইয়ার রিং

সত্যি কথা বলতে গেলে, স্টেটমেন্ট ইয়াররিং পরলে ওয়েস্টার্ন সাজের সঙ্গে আর কিছু লাগে না! এমনকী, জমকালো কাজের শাড়ি, এয়ারহোস্টেস গলা ব্লাউজ পরে কানে একটা দারুণ দেখতে দুল পরুন না, তাতেও দিব্যি ফ্যাশনিস্তা মনে হবে আপনাকে। তবে আপনার মুখের গড়ন অনুযায়ী দুল বাছবেন। আপনি ছোট্টখাটো চেহারার হলে, বেশি ঝোলা দুল পরবেন না। আর লম্বাটে মুখের গড়নে বেশি ছোট দুল পরবেন না। ঝোলা, পুঁতিওয়ালা টাসেল ইয়াররিং এখন বাজারে খুব চলছে। পোশাকের রংয়ের সঙ্গে মিলিয়ে এই দুল বেছে নিন।

আরও পড়ুন: গ্রিন ব্লাউজ ও থাই-স্লিট স্কার্টে হট সোনাক্ষী! এরকম সাজতে আপনার কত খরচ হবে জানুন…

ফ্যাশনেবল নেকপিস

যদিও পশ্চিমি সাজে নেকপিস পরাটা সব সময় হয়ে ওঠে না। কিন্তু সময়টা যখন পুজোর, তখন একটু ট্রাই করতে দেখতে পারেন নেকপিস। আশা করি, মন্দ লাগবে না! পশ্চিমি পোশাকের সঙ্গে স্লিক নেকপিস পরতেই সকলে পছন্দ করেন। সোনালি, রুপোলি, তামাটে, যে-কোনও রংয়ে পাওয়া যায় – নেকপিসগুলি। দামেও সস্তা, কিন্তু বাহারি। ট্রাই করে দেখবেন নাকি, এবার পুজোতে? (trendy western jewellery for durga puja)

আরও পড়ুন: Pujo Fashion 2021: দুর্গা মোটিফ ব্লাউজ কিনে ফেলেছেন নিশ্চই? এবার জেনে নিন স্টাইলিং টিপস

Exit mobile version