Site icon The News Nest

Durga Puja Fashion 2021: শপিং লিস্টে রাখতেই হবে এই ছ’টা জিনিস! জেনে নিন আমাদের লাস্ট মিনিট সাজেশান

PIJA FASHION

পুজো প্রায় দোরগোড়ায় এসে গিয়েছে। এটা ঠিক যে ইতিমধ্যেই অনেকের কেনাকাটা সম্পূর্ণ। কিন্তু দুর্গা পুজো  (Durga Puja Fashion 2021)হচ্ছে আমাদের এক বিশেষ উৎসব। তাই হয়েও হইল না শেষ বলে শেষ মুহূর্তেও কিছু না কিছু বাকি থেকে যায়। যদিও পুজোর সময় ঘোরা, বেড়ানো বা ঠাকুর দেখায় অনেক নিয়ন্ত্রণ এসেছে। কিন্তু তাই বলে নতুন জামা কাপড় (Durga Puja Fashion 2021) বা সাজগোজকে তো আর তালিকা থেকে বাদ দেওয়া যায় না।

বাইরে না বেরোলেও সেজেগুজে নতুন পোশাকে একটা সেলফি তুলে ইন্সটাগ্রামে (Instagram) পোস্ট তো করা যায়। আর সেই জন্য আমরা নিয়ে এসেছি একেবারে লাস্ট মিনিট ফ্যাশন সাজেশন (Durga Puja Fashion 2021)। নিজেকে সাজিয়ে গুছিয়ে সুন্দর করতে হলে ওয়ার্ড্রোবে এই ছ’টি জিনিস রাখতেই হবে। সেগুলো যদি শপিং লিস্ট থেকে বাদ পড়ে গিয়ে থাকে তাহলে এই বেলা কিনে ফেলা যায়!

১) কো অর্ডিনেটেড পোশাক
এটা এখন দারুণ ট্রেন্ড। কোনটার সঙ্গে কী পরা যায় এত ভাবনা চিন্তা না করে কো অর্ডিনেটেড সালওয়ার, লেহেঙ্গা চোলি , স্কার্ট ব্লাউজ বা যে কোনও পোশাক হাতের কাছে থাকলে কোনও চিন্তা নেই।

২) কার্গো প্যান্ট
এমন নয় যে কার্গো প্যান্ট এই বছরেই ফ্যাশনে এসেছে। এটা আগেও ছিল, কিন্তু সবার এই ফ্যাশনেবল প্যান্ট এত পছন্দ হয়েছে যে এখনও জাঁকিয়ে বসে আছে এটি। এটা পরতেও বেশ আরাম আর দেখতেও দারুণ লাগে।

৩) এক রঙা লেহেঙ্গা
প্রিন্টেড লেহেঙ্গা তো সব সময়ই ভালো লাগে। কিন্তু এক রঙা বা মোনোটোন লেহেঙ্গা আর সঙ্গে রানি হার বা একটু ফাঙ্কি স্টাইলের জাঙ্ক জুয়েলারি পরলে দারুণ দেখাবে।

৪ )বেনারসি সিল্কের ওড়না
এটা দেখে মনে হতেই পারে যে একটা ওড়না কী ভাবে ফ্যাশন (Durga Puja Fashion 2021) স্টেটমেন্ট হবে? অবশ্যই হবে যদি সঠিকভাবে সেটা ক্যারি করা যায়। একরঙা লেহেঙ্গা বা সালওয়ার কামিজের সঙ্গে একটু গর্জাস প্রিন্টেড বেনারসি সিল্কের লেহেঙ্গা পরলে সবাই ঘুরে-ফিরে দেখবে।

৬) মনের মতো শাড়ি
সে যতই সামলানোর সমস্যা থাকুক না কেন, একটা শাড়ি বাদ দিয়ে পুজোর সাজ সম্পূর্ণ হয় না। কলকাতায় শাড়ির দোকানের অভাব নেই। তাই একটা অন্তত অবশ্যই কেনা উচিত!
Exit mobile version